খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

জীবননগরে অজ্ঞান পার্টির খপ্পরে গরু ব্যবসায়ি

জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সব হারিয়েছেন এক গরু ব্যবসায়ি। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার(৬ জানুয়ারী) দুপুরে চুয়াডাঙ্গা-জীবননগর সড়কে এ ঘটনা ঘটে। তিনি আলমডাঙ্গা উপজেলার আইলহাস ইউনিয়নের হোসেন পুর গ্রামের আবুল মোল্লার ছেলে মোঃ রুহুল হোসেন।

স্থানীয় লোকজন জানান, বৃহস্পতিবার দুপুরে আলমডাঙ্গা উপজেলার আইলহাস ইউনিয়নের হোসেনপুর গ্রাম থেকে জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের শিয়ালমারি পশুহাটে গরু ক্রয়ের উদ্দেশ্যে রুহুল হোসেন আসছিলেন। বাসের মধ্যে তাকে চেতনানাশক ঔষধ ব্যবহার করে গরু ক্রয়য়ের জন্য তার কাছে থাকা আনুমানিক এক লক্ষাধিক টাকা নিয়ে সটকে পড়ে একটি চক্র। পরে বাসের হেলপার তাকে হাসাদাহ বাসস্ট্যান্ডে নামিয়ে দিয়ে চলে যায়।এ সময় স্থানীয়রা অচেতন অবস্থায় উদ্ধার করে তাকে চিকিৎসার জন্য জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ(ওসি)মোঃ আব্দুল খালেক বলেন,হাসাদহ বাজার থেকে একজনকে স্থানীয় লোকজন অচেতন অবস্থায় উদ্ধার করে জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।এখনও সে অজ্ঞান অবস্থায় আছে। তার জ্ঞান ফিরলে মূল ঘটনা জানা যাবে। তিনি অভিযোগ করলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!