খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  কাল থেকে দেশের সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

জীবননগরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত, আহত ২

জীবননগর প্রতিনিধি

জীবননগরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত, আহত ২ চুয়াডাঙ্গার জীবননগরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সেলিম(২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন স্বপন(২৪) ও রুমিল (২৩) নামের আরও ২ মোটরসাইকেল আরোহী।

শুক্রবার দুপুরে উপজেলার উথলী-বেগমপুর সড়কে ছোটপুল নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

নিহত সেলিমের দামুড়হুদা উপজেলার কোমরপুর গ্রামের ইসলামের ছেলে। আহতরা একই গ্রামের মো. নজরুলের ছেলে স্বপন ও মো. ইসলামের ছেলে রুমিল।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর ২টার দিকে সেলিম, স্বপন ও রুমিল নামের তিনজন মদ পান করে মোটরসাইকেলে উথলী থেকে বেগমপুরের দিকে যাচ্ছিল। তারা উথলী-বেগমপুর সড়কের ছোটপুল নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কাঠ বোঝায় আলমসাধুকে (তিন চাকার যান) সাইড দিতে গিয়ে সড়কের পাশের কালভার্টের সাইডের রেলিংয়ের সঙ্গে সরাসরি ধাক্কা মারে। এতে তাদের তিনজনই গুরুতর আঘাত পান। স্থানীয়রা ঘটনাস্থল থেকে প্লাস্টিকের বোতলে বাংলা মদ উদ্ধার করে।

এসময়, তাদেরকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করেন ও অপর দু’জনের অবস্থায় আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য যশোর পাঠান।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা.মেহেবুবা বলেন, সড়ক দূর্ঘটনার শিকার তিনজনে হাসপাতালে আনা হয়েছিলো এর মধ্যে একজন অতিরিক্ত রক্তক্ষরনে হাসপাতালে পৌছানোর আগেই মারা গিয়েছিলো, আপর দু’জনকে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে প্রাথমিক চিকিৎসার শেষে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনার শিকার মোটরসাইকেল ও একটি বাংলা মদের বোতল উদ্ধার করেছে। ওই তিন যুবক নেশাগ্রস্থ অবস্থায় মোটরসাইকেল চালাচ্ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!