খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  সরকারি সুবিধা নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিলে প্রার্থিতা বাতিল করা হবে : ইসি রাশেদা
  ময়মনসিংহে বাসের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত
  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩, আহত আরও ২ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

জীবননগরে মাদক কারবারির ছুরিকাঘাতে ডিবির দুই সদস্য জখম

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে মাদকের অভিযানের সময় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) দু’জন সদস্যকে কুপিয়ে আহত করার ঘটনায় ঘটেছে। এসময় হামলাকারীকে রাজন বিশ্বাসকে ৪৮ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রোববার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার মনোহরপুর- সন্তোষপুর সড়কের মাঝে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন, মো.আশাদুল ইসলাম ও মো.সাকিব। তিনারা দু’জনই চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখায় কর্মরত। তাঁদের জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলাকারী রাজন বিশ্বাস ঝিনাইদহ জেলার পাবহাটি গ্রামের দিলীপ বিশ্বাসের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, জীবননগর উপজেলার মনোহরপুর – সন্তোষপুর সড়কের মাঝামাঝি স্থানে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল মাদক বিরোধী অভিযানে পরিচালনা করে। এ সময় ফেন্সিডিল মাদক কারবারি রাজন বিশ্বাসকে গতিরোধ করা হলে তার কাছে থাকা ধারালো ছুরি নিয়ে পুলিশের উপর আতর্কিত হামলা চালায়।হামলায় ডিবি পুলিশের দু’জন সদস্য আহত হন। হামলা করে পালানোর সময় ডিবি পুলিশ তাকে ৪৮ বোতল ফেন্সিডিল সহ আটক করেন। পরে ডিবি পুলিশের অন্য সদস্যরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় দু’জন পুলিশ সদস্য ছুরি আঘাতে আহত হয়েছে। এসময় হামলাকারী একজনকে ৪৮ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!