খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

জীবননগরে কাভার্ড ভ্যানের ধাক্কায় ছেলে নিহত বাবা আহত

জীবননগর প্রতিনিধি ও নিজস্ব প্রতিবেদক, চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় সড়ক দুর্ঘটনায় ছেলে মানিক হোসেনের মৃত্যু হয়েছে এবং বাবা বাবলুর রহমান গুরুতর আহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে জীবননগর উপজেলার পাথিলা কৃষি ফার্মের নারকেল বাগানের সামনে প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মানিক হোসেন (১০) ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার স্বরুপপুর ইউনিয়নের পোড়াপাড়া গ্রামের বাবলুর রহমানের ছেলে।

অপরদিকে গুরুতর আহত বাবলুর রহমানকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। নিহত মানিক হোসেনের লাশ উদ্ধার করে জীবননগর থানায় আনা হয়েছে।

স্থানীয়রা এবং পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকালের দিকে বাবলুর রহমান এবং তার ছেলে মানিক হোসেন পাখি ভ্যানযোগে (ব্যাটারি চালিত অটোরিকশা) নিজ বাড়ি থেকে জীবননগরে সাপ্তাহিক হাটে যাচ্ছিলেন। তারা সাড়ে ৮টার দিকে পাথিলা কৃষি ফার্মের নারকেল বাগানের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাদের ধাক্কা দেয়। এতে পাখিভ্যান থেকে রাস্তার উপর ছিটকে পড়ে ছেলে মানিক হোসেন ঘটনাস্থলেই মারা যায় এবং বাবা বাবলুর রহমান গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় বাবলুর রহমানকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়। এখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

খবর পেয়ে জীবননগর থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে নিহত মানিক হোসেনের লাশ উদ্ধার করে জীবননগর থানায় নিয়ে যায়।

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল খালেক জানান, মানিক হোসেনের লাশ উদ্ধার করে জীবননগর থানায় নেওয়া হয়েছে। এছাড়া বাবলুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় কবলিত কাভার্ডভ্যানটিকে জব্দ করা হয়েছে তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!