খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত
  প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শুরু, চলবে বিকাল ৪টা পর্যন্ত
জয়ের ব্যাপারে দু’টি প্যানেলই আশাবাদী

জমে উঠেছে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন

সাতক্ষীরা প্রতিনিধি

জমে উঠেছে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার (সাজেক্রিস) নির্বাচনী লড়াই। মুক্তিযোদ্ধা বদরুল ইসলাম (বদু) খানের নেতৃত্বে স্বাধীনতা ক্লাব ঐক্য পরিষদ ও বর্তমান সাজেক্রিস সম্পাদক কেএম আনিসুর রহমানের নেতৃত্বে জেলা ক্লাব ঐক্য পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে। আগামী ২২ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য জেলা ক্রীড়া সংস্থার চার বছর মেয়াদী এই নির্বাচনে অংশগ্রহণকারি দুই প্যানেলের প্রার্থীরাই জয়ের ব্যাপারে আশাবাদী।

সাজেক্রিস নির্বাচন নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। দু’দলের প্রার্থীরা দলবদ্ধ হয়েই ভোট প্রার্থনার জন্য ছুটে বেড়াচ্ছেন জেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। নির্বাচনে ১শ’৩৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে জেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারি দফতরে প্রতিনিধি ভোট রয়েছে ৯টি। ২২ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য এবারের নির্বাচনে নতুন চমক মুক্তিযোদ্ধার বদু’র নেতৃত্বে স্বাধীনতা ক্লাব ঐক্য পরিষদের লড়াই বর্তমান সম্পাদক কেএম আনিসুর রহমানের নেতৃত্বে জেলা ক্লাব ঐক্য পরিষদের।

নির্বাচন কমিশনার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ তানজিন্নুর রহমানের ঘোষিত তফসিল অনুযায়ী কার্যনির্বাহী পরিষদের ৪জন সহ-সভাপতি, একজন সাধারণ সম্পাদক, একজন অতিরিক্ত সাধারণ সম্পাদক, দুইজন যুগ্ম সম্পাদক, একজন কোষাধ্যক্ষ এবং ১৮ নির্বাহী সদস্য নির্বাচিত হবেন। ২টি সদস্য পদ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের জন্য সংরক্ষিত ও ২টি সদস্য পদ মহিলা সদস্যদের জন্য সংরক্ষিত রয়েছে।

স্বাধীনতা ক্লাব ঐক্য পরিষদ প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ সহ-সভাপতি পদে মোঃ আশরাফুজ্জামান আশু, মোঃ মুজিবর রহমান, মেহেদী হাসান, আব্দুল মোমেন খান চৌধুরী সান্টু, সাধারণ সম্পাদক পদে বীর মুক্তিযোদ্ধা মোঃ বদরুল ইসলাম বদু, অতিরিক্ত সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, যুগ্ম সম্পাদক শেখ আব্দুল কাদের ও শেখ মারুফুল হক, কোষাধ্যক্ষ পদে মোঃ শাহ আলম হাসান শানু ও ১৮ নির্বাহী সদস্য পদে কবীর উদ্দীন আহমেদ, আহম্মদ আলী সরদার, আ. হ. ম. আখতারুজ্জামান মুকুল, কাজী সফিউল আযম, শেখ রফিকুর রহমান লাল্টু খন্দকার বদরুল আলম, হাফিজুর রহমান খান বিটু, ইমাদুল হক খান, ইকবাল কবির খান বাপ্পি, জিএম সাইফুল ইসলাম বাপ্পি, এসএম আব্দুল গফ্ফার, মোঃ আলতাফ হোসেন, মোঃ ময়নুর আরেফিন ও কবিরুজ্জামান রুবেল। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের জন্য সংরক্ষিত পদে স ম সেলিম রেজা ও মীর জাকির হোসেন। মহিলা সদস্যদের সংরক্ষিত পদে মিসেস ফারহানা দিবা খান সাথী ও শিমুন শামস্ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

অধিকাংশ তরুণ ও নতুন প্রার্থীদের নিয়ে সাতক্ষীরা জেলা ক্লাব ঐক্য পরিষদ প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ সহ সভাপতি পদে মোঃ মিজানুর রহমান চৌধুরী, ফিরোজ আহমেদ, শেখ তহিদুর রহমান ডাবলু, শেখ আশরাফ আলী, সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক একেএম আনিসুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক কাজী কামরুজ্জামান, যুগ্ম সম্পাদক পদে মোঃ সাইদুর রহমান শাহীন ও মীর তাজুল ইসলাম রিপন, কোষাধ্যক্ষ আল-আমিন কবির চৌধুরী ডেভিড এবং ১৮ নির্বাহী সদস্য পদে মোঃ আব্দুল মান্নান, মোঃ ইদ্রিস আলী বাবু, মোঃ হাবিবুর রহমান, মোঃ রুহুল আমীন, খন্দকার আরিফ হাসান প্রিন্স, সৈয়দ জয়নাল আবেদীন জসি, মোঃ লুৎফর রহমান সৈকত, মির্জা মনিরুজ্জামান কাকন, মোঃ রাশিদুজ্জামান সুমন, কাজী আক্তার হোসেন, শেখ হাবিবুর রহিম রিন্টু, শেখ তানজিম কালাম তমাল, শেখ মনিরুজ্জামান ও শেখ হেদায়েতুল ইসলাম। সংরক্ষিত পদে জহুরুল হায়দার ও মোঃ জিয়াউল-বিন-সেলিম যাদু।

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!