খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

জমে উঠেছে পাইকগাছা আইনজীবী সমিতির নির্বাচন

পাইকগাছা প্রতিনিধি

জমে উঠেছে পাইকগাছা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের বার্ষিক নির্বাচন। বৃহস্পতিবার সকাল ১০টা হতে বেলা ২টা পর্যন্ত সমিতি মিলনায়তনে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ৬৬জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি’র দুটি প্যানেলে ১১ পদের বিপরিতে ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে। আওয়ামী লীগের প্যানেলে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। দুই গ্রুপই নিজেদের জয় নিশ্চিত করতে ভিন্ন ভিন্ন কৌশলে প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছ।

এরা হলেন সভাপতি পদে এড. কামরুল ইসলাম, সহ-সভাপতির দুটি পদে এড. প্রশান্ত কুমার ঘোষ ও এড. আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক পদে এড. সুকান্ত কুমার রায়, যুগ্ম-সম্পাদক পদে এড. অজিৎ কুমার সরকার, ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক পদে এড. সরদার সুবেহ সাদিক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে এড. শংকর কুমার ঢালী, লাইব্রেরী সম্পাদক পদে এড. সাইদুর রহমান মিঠু, তিন সদস্য পদে এড. সফিকুল ইসলাম, এড. সমরেশ চন্দ্র মন্ডল ও এড. শেখ আবুল কালাম আজাদ।

অপরদিকে বিএনপি প্যানেলের প্রার্থীরা হলেন সভাপতি পদে বর্তমান সভাপতি এড. জিএম আব্দুস সাত্তার, সহ-সভাপতির পদে এড. জিএম আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক পদে এড. দীপংকর কুমার সাহা, যুগ্ম-সম্পাদক পদে এড. আব্দুল মজিদ গাজী, ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক পদে এড. আব্দুল মালেক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে এড. মোহতাসিম বিল্লাহ, লাইব্রেরী সম্পাদক পদে এড. রেহানা পারভীন, সদস্য পদে এড. জিএম আক্কাছ আলী ও এড. অনাদি কৃষ্ণ মন্ডল। নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন এড. মোজাফফর হাসান, এড. নাসির উদ্দীন ও এড. উত্তম কুমার সানা।

খুলনা গেজেট/এ হোসেন

 

 

 

 

 

 

 

 

 

 

 

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!