খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

ছাত্রনেতা আসাদুজ্জামান রাসেলের রোগমুক্তি ও সুস্থতা কামনায় নগর ছাত্রলীগের দোয়া 

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল এর রোগমুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করেছে খুলনা মহানগর ছাত্রলীগ। বুধবার বাদ আসর শঙ্কমার্কেট সংলগ্ন আজমিরী জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ছাত্রনেতা রাসেল এর রোগমুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সি মাহাবুব আলম সোহাগ ও খুলনা মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ।

এছাড়াও অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু, মাহামুদুল হাসান শাওন, জহির আব্বাস, মেহেদী হাসান মান্না, বোরহান উদ্দীন সজিব, দিদারুল আলম, মেহেদী হাসান সুজন, মাহামুদুল হাসান সুজন, খান মোসাদ্দেক হোসেন ইমন, শিকদার রাসেল, সোহান হোসেন শাওন, তায়েজুল ইসলাম তাজ, মাহামুদুর রহমান রাজেস, হিরণ হাওলাদার, তরিকুল ইসলাম তুফান, মেহেদেী হাসান স্বপন, আহনাফ অর্পন, জোয়েব সিদ্দিকী, মশিউর রহমান বাদশা, জুয়েল শেখ, শাহ আরাফাত রাহীব, মেহেদী হাসান সজিব, রবিউল ইসলাম প্রিন্স, মোঃ গালিব হোসেন, রায়হান শেখ মুন্না, হামিম ইসলাম আবির, অভিজিৎ সরকার রাহুল, ওমর কামাল, রুমান আহমেদ, আলী হোসেন, পিয়াল হাসান, রিয়াদ খান, সাইফুল ইসলাম মিরাজ, ফাহিম ফয়সাল ওপল, তামিম হোসেন, রাজিউন ইসলাম রাজু, আবিদ আল হাসান, সাজ্জাদ সাজু, রাব্বি আহমেদ রানা, হাসান শেখ, রায়হান শিকদার, ইমতিয়াজ মুন্না, তানভীর ইসলাম সাব্বির, হাসানুল সাকি, আসিফ তালুকদার প্রমুখ।

দোয়া ও মিলাদ মাহফিলে আসাদুজ্জামান রাসেল এর আশু রোগমুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া প্রার্থনা করা হয়। দোয়া শেষে উপস্থিত মুুসুল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।

উল্লেখ্য, খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল গত ৩১ মার্চ দিবাগত রাত থেকে অসুস্থতা অনুভব করায় গত ১লা এপ্রিল সকালে নগরীর একটি বেসরকারী হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি হয়। সেখানে দুইদিন চিকিৎকাধীন থেকে শারীরিক অবস্থার একটু উন্নতি হলে ডাক্তারের পরামর্শে তিনি বাসায় ফেরেন। ইতোমধ্যে তিনি করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন এবং তার ফলাফল পজেটিভ আসে। বর্তমানে তিনি বাসায় হোম-কোয়ারেন্টাইনে আছেন।

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!