খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত
  খুলনাসহ ২৫ জেলার সব স্কুল-কলেজ আজ বন্ধ
  ব্রাজিলে প্রবল বর্ষণে ৩৯ জনের মৃত্যু, নিখোঁজ ৬৮

চ্যাট পিন করার ক্ষেত্রে আকর্ষণীয় ফিচার নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ

গেজেট ডেস্ক

ব্যবহারকারীদের সুবিধার কথা বিবেচনায় রেখে বরাবরই বিভিন্ন ধরনের ফিচার নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে হোয়াটসঅ্যাপ। আগেই প্রয়োজনীয় চ্যাটকে পিন করে রাখার অপশন মিলেছিল এই অ্যাপে। এবার চ্যাট কতক্ষণ পিন করা অর্থাৎ সবার উপরে থাকবে, তা আগে থেকে ঠিক করে রাখতে পারবেন আপনি। অর্থাৎ কোনো চ্যাট কতক্ষণ পিন করা থাকবে, তা আগেই ঠিক করা যাবে।

ব্যাপারটা ঠিক কী? মেটা অন্তর্ভুক্ত হোয়াটসঅ্যাপ একের পর এক ফিচার নিয়ে হাজির হয়। কারণ, তাদের একটাই উদ্দেশ্য, অ্যাপসটিকে আরও সহজ ও সুবিধাজনক করে তোলা ব্যবহারকারীদের জন্য।

এতদিন পর্যন্ত ব্যবহারকারীরা প্রয়োজন মতো চ্যাট পিন করে রাখতে পারতেন। অর্থাৎ চ্যাট লিস্টের প্রথমেই দেখাত চ্যাটগুলো। প্রয়োজন মিটে গেলে সেটি আনপিন করা যেত। এবার নির্দিষ্ট সময়ের জন্য পিন করা যাবে চ্যাট।

অর্থাৎ মিউটের মতোই চ্যাট পিন করার ক্ষেত্রেও এরপর মিলবে তিনটি অপশন, ২৪ ঘণ্টা, সাতদিন ও ৩০ দিন। যেকোনো একটি বেছে নিতে হবে ব্যবহারকারীকে। সেই মতো নির্দিষ্ট সময় পেরিয়ে গেলে নিজে থেকে চ্যাটটি আনপিন হয়ে যাবে।

আন্তর্জাতিক গণমাধ্যমগুলো জানাচ্ছে, বর্তমানে এই ফিচারটি ডেভলপমেন্টের কাজ চলছে। খুব শিগগিরই এই ফিচারের সুবিধা ভোগ করতে পারবেন ব্যবহারকারীরা।

খুলনা গেজেট/এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!