খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

চিতলমারীতে লকডাউনের প্রথম দিনে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

চিতলমারী প্রতিনিধি

বাগেরহাট জেলাব্যাপী করোনা সংক্রমক বেড়ে যাওয়ায় জেলা প্রশাসনের নির্দেশে চিতলমারীতে লকডাউন ঘোষণা করা হয়েছে। লকডাউনের প্রথম দিনে (২৪ জুন) কঠোর অবস্থানে ছিল উপজেলা প্রশাসন। ঘোষণা অনুযায়ী আগামী ৩০ জুন মধ্যরাত পর্যন্ত এ লকডাউন চলবে।

লকডাউনের প্রথম দিনে চিতলমারী উপজেলা প্রশাসন সদরের বিভিন্ন পয়েন্টে ও সড়কে ব্যারিকেড দেয়া হয়। লকডাউন চলাকালীন জরুরী প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের হতে নিষেধ করছেন উপজেলা প্রশাসন। এ সময় সরকারী আইন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২৬ টি মামলায় ৭ হাজার ৯৫০ টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল আফরোজ স্বর্ণা বলেন, সম্প্রতি করোনা সংক্রমক বেড়ে যাওয়ায় স্বাস্থ্যসুরক্ষা নিশ্চিত করতে জেলা প্রশাসকের জারী করা লকডাউন চলছে। তা বাস্তবায়ন করতে আমরা কঠোর অবস্থানে মাঠে রয়েছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ লিটন আলী বলেন, করোনা সংক্রমক বেড়ে যাওয়ায় ঝুঁকি এড়াতে জেলা প্রশাসকের নির্দেশে চিতলমারীতে কঠোর লগডাউন বাস্তবায়নে আমরা কঠোর বিধি নিষেধ আরোপ করছি। সরকারী এই আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে জেল জরিমানাসহ কঠোর আইন প্রয়োগ করা হবে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!