খুলনা, বাংলাদেশ | ৩০ বৈশাখ, ১৪৩১ | ১৩ মে, ২০২৪

Breaking News

  রাজবাড়ীতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে খাদে, আহত ২০
  সাবেক প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী নুরুল ইসলাম বিএসসির ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা

চিতলমারীতে প্রতিপক্ষের হামলায় দুই ঘের ব্যবসায়ী আহত

চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় এক প্রভাবশালী ও তার লোকজন দুই ঘের ব্যবসায়ীর ওপর হামলা চালিয়েছে। হামলার শিকার দুই ঘের ব্যবসায়ীকে আহত অবস্থায় চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

ঘের ব্যবসায়ী জাকির সর্দার বলেন, আমি দীর্ঘ তিন বছর চিতলমারীতে ২০০ বিঘা জমিতে ঘের ব্যবসা করে আসছি। মঙ্গলবার (২৭ এপ্রিল) বেলা ১১ টায় ঘেরের জন্য আমার নিজ এলাকা সাতক্ষীরা থেকে গাড়িতে করে চিংড়ি মাছের রেণু পোনা ও সাদা মাছের পোনা চিতলমারীর খড়িয়া আমতলা নামক স্থানে আসে। ওই স্থান থেকে ট্রলার যোগে ঘেরে মাছ নেওয়ার সময় স্থানীয় খোকন মন্ডলের সাথে ঝগড়া হয়। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে খোকন মন্ডল ও কমলেশ মন্ডলের নেতৃত্বে বাপ্পী গাইনসহ ৭-৮ জন লোক অতর্কিত আমার লোকদের ওপর হামলা চালায়। হামলায় ঘের ব্যববসায়ী শরৎ চন্দ্র বিশ্বাস (৪৮) ও সামসুর রহমান গাজী (৪৫) গুরুতর আহত হয়। এ সময় হামলাকারীরা গাড়ী থেকে রেনু পোনার বেশ কয়েকটি প্যাকেট নিয়ে যায়।

হামলার ঘটনা শুনে তাৎক্ষণিক ভাবে ডুমুরিয়া পুলিশ ক্যাম্পের আইসি এএসআই প্রভাষ সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার পর থেকে খোকন মন্ডল ও কমলেশ মন্ডল পলাতক থাকায় তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।

রেণু পোনা নেয়ার কথা অস্বীকার করে বাপ্পী গাইন বলেন, খোকন মন্ডলের লোকজন ওদের মারপিট করেছে এটা সত্য। কিন্তু কোন মাছের পোনা নেয়নি। আমি গিয়ে মারপিট থামানোর চেষ্টা করি।

চিতলমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক সাংবাদিকদের বলেন, খড়িয়ার আমতলা গেট এলাকায় দুই ঘের ব্যবসায়ীর ওপর হামলার ঘটনা মৌখিক ভাবে শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!