খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

চিতলমারীতে কালিদাস বড়ালের ২০তম মৃত্যু বার্ষিকী পালিত

চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে কালিদাস বড়ালের ২০তম মৃত্যু বার্ষিকী অনাড়ম্বরভাবে পালিত হয়েছে। বৃহস্পতিবার (২০ আগস্ট) বেলা ১১ টার দিকে তাঁর সমাধিতে পুষ্পার্ঘ্য নিবেদন ও মঙ্গলালো প্রজ্জ্বলন করা হয়। এলাকার বাজারসহ শিক্ষা প্রতিষ্ঠানে উত্তোলিত হয়েছে কালো পতাকা। শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের (৩১১) সাবেক সংসদ সদস্য হ্যাপী বড়াল। তিনি নিহত কালিদাস বড়ালের সহধর্মিনী ও হত্যা মামলার বাদী।

এ সময় আরো উপস্থিত ছিলেন, চিতলমারী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও কালিদাস বড়ালের বড় ভাই অশোক কুমার বড়াল, চরবানিয়ারী ইউপি চেয়ারম্যান অর্চনা রানী বড়াল ঝর্ণা, আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য শম্ভুনাথ রায়, চিতলমারী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আইনজীবি অমিতাভ বড়াল বাপী প্রমূখ।

কালিদাস বড়াল একাধারে ছিলেন চিতলমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদের জেলা ও কেন্দ্রীয় পর্যায়ের নেতা। ২০০০ সালের ২০ আগস্ট তাঁকে বাগেরহাট জেলা শহরের প্রাণকেন্দ্র সাধনার মোড়ে সকাল সাড়ে সাতটার দিকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা।

 

খুলনা গেজেট / এমআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!