খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

ঝিনাইদহে চার হাসপাতাল ও এক ক্লিনিককে জরিমানা

গে‌জেট ডেস্ক

ঝিনাইদহে বিভিন্ন অনিয়মের অভিযোগে ৪টি প্রাইভেট হাসপাতাল ও ১টি ক্লিনিকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে শহরের ৪টি প্রাইভেট হাসপাতাল ও ক্লিনিকে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শরিফুল হক।

এ সময় শহরের লাইফ কেয়ার হাসপাতাল অ্যান্ড ডায়াগনষ্টিক সেন্টার, আলহেরা হাসপাতাল অ্যান্ড ডায়াগনষ্টিক সেন্টার, হাবিবা হাসপাতাল অ্যান্ড ডায়াগনষ্টিক সেন্টারসহ ৪টি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে  অস্বাস্থ্যকর পরিবেশ, নিম্নমানের সেবা ও লাইসেন্স নাবায়ন না করা এমন বেশ কিছু অসঙ্গতি ধরা পড়ায় ৪টি প্রাইভেট হাসপাতাল ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে প্রতিষ্ঠানগুলোর মালিক পক্ষকে দ্রুত সময়ের মধ্যে লাইসেন্স নবায়ন ও স্বাস্থ্যসেবার মান বজায় রেখে হাসপাতাল ও ক্লিনিক পরিচালনার নিদের্শসহ সতর্ক করা হয়।

অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শরিফুল হক জানান, অস্বাস্থ্যকর পরিবেশ, নিম্নমানের সেবা ও লাইসেন্স নাবায়ন না করা এমন বেশ কিছু অসঙ্গতি ধরা পড়ায় ৪টি প্রাইভেট হাসপাতাল ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে প্রতিষ্ঠানগুলোর মালিক পক্ষকে দ্রুত সময়ের মধ্যে লাইসেন্স নবায়ন ও স্বাস্থ্যসেবার মান বজায় রেখে হাসপাতাল ও ক্লিনিক পরিচালনার নিদের্শসহ সতর্ক করা হয়।

অভিযানে ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মেজর নাঈম আহমেদ ও র‌্যাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/ টিএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!