খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩, আহত আরও ২ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

চাঁদাবাজি মামলার প্রধান আসামী কচিকে যুবলীগ থেকে বহিস্কার

চিতলমারী  প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে চাঁদাবাজি মামলার প্রধান আসামী মো: কচি সরদারকে যুবলীগ থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। চিতলমারী উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক শেখ মো: নজরুল ইসলাম ও যুগ্ম-আহবায়ক শেখ মাহাতাবুজ্জামান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিটি ‘চিতলমারী উপজেলা আওয়ামী যুবলীগ’ ফেসবুক পেজে পোষ্ট দেওয়া হয়েছে। বহিস্কৃত মোঃ কচি সরদার উপজেলার আড়–য়াবর্নী গ্রামের মৃত নজির সরদারের ছেলে।

বুধবার (১ মার্চ) সন্ধ্যায় চিতলমারী উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক শেখ মাহাতাবুজ্জামান এ সকল তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগের আরও কয়েকজনকে বহিস্কার করা হবে।

২৩ ফেব্রুয়ারী দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয় থেকে বীর মুক্তিযোদ্ধা ও শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ এক বছরের জন্য নালুয়া হাট-বাজারের ইজারা পান। আবুল কালাম আজাদ তাঁর ভাগিনা মো: রমজানকে নিয়ে উপজেলা পরিষদ থেকে বের হলে উপজেলা আওয়ামী যুবলীগ সদস্য মো: কচি সরদার ও ছাত্রলীগ নেতা ফেরদৌসের নেতৃত্বে ১৫-২০ জনের একটি দল তাঁদের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করলে গতিরোধকারীরা আবুল কালাম আজাদ ও তাঁর ভাগিনা মো: রমজানকে মারপিট করে। এ সময় তাঁরা মারপিট ঠেকোতে ৩০ হাজার টাকা চাঁদা পরিশোধ করেন। এসব অভিযোগ তুলে ধরে ২৪ ফেব্রুয়ারী রাতে শিবপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মো: রমজান বাদী হয়ে মো: কচি সরদারকে প্রধান আসামী করে ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ফেরদৌসসহ ৫ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেন।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!