খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত
  খুলনাসহ ২৫ জেলার সব স্কুল-কলেজ আজ বন্ধ
  ব্রাজিলে প্রবল বর্ষণে ৩৯ জনের মৃত্যু, নিখোঁজ ৬৮

খুলনা টিভি রির্পোটার্স ইউনিটির নির্বাচন ১৪ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক

খুলনা টিভি রির্পোটার্স ইউনিটির বার্ষিক নির্বাচন আগামী ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। শুক্রবার (২৩ অক্টোবর) রাতে টিভি রির্পোটার্স ইউনিটির আহবায়ক কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। শনিবার আহবায়ক কমিটির পক্ষ থেকে নির্বাচনের বিস্তারিত তফশীল ঘোষনা করা হবে।

টিভি রির্পোটার্স ইউনিটির আহবায়ক মকবুল হোসেন মিন্টুর সভাপতিত্বে খুলনা প্রেসক্লাব ভবনে অবস্থিত ইউনিটির কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সদস্য সচিব সুনীল দাস, সদস্য মো: মুন্সি মাহবুব আলম সোহাগ, এএইচএম শামীমুজ্জামান ও বাবুল আকতার উপস্থিত ছিলেন।

সভায় আহবায়ক কমিটির নির্ধারিত সময়ের মধ্যেই আগামী ১৩ নভেম্বর সাধারন সভা ও ১৪ নভেম্বর বার্ষিক নির্বাচন অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়া হয়। একই সাথে নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনার জন্য খুলনা প্রেসক্লাবের সভাপতি এস.এম. নজরুল ইসলামকে প্রধান এবং শেখ আবু হাসান ও মো: শাহ আলমকে সদস্য করে নির্বাচন কমিশন গঠন করা হয়।

এছাড়া সভার সিদ্ধান্ত মোতাবেক আগামী ৩১শে অক্টোবরের মধ্যে সদস্যদের জুলাই থেকে অক্টোবর-২০২০ মাস পর্যন্ত সদস্য চাদা পরিশোধ করে ভোটার তালিকায় নাম অন্তর্ভুক্তির শেষ তারিখ নির্ধারন করা হয়। চলতি বছরের নির্বাহী কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকসহ ১১টি পদে মনোনয়নপত্রের মূল্য আগের বছরের ন্যায় বহাল থাকবে বলে সিদ্ধান্ত নেয়া হয়। সভায় বিবিধ পর্যায়ে কেটিআরইউ সদস্য কল্যান তহবিলের বকেয়া চাদা পরিশোধের জন্য সদস্যদের প্রতি অনুরোধ জানানো হয়। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি ।

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!