খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  আজ খুলছে সব স্কুল-কলেজ
  রাতভর জ্বলছে সুন্দরবন, দেড় কি.মি. এলাকাজুড়ে আগুন
খুলনায় বিএনপির অবস্থান কর্মসূচি পালন

গণতন্ত্র, আইনের শাসন, ন্যায়বিচার এবং আ’লীগ একসাথে চলতে পারে না : মঞ্জু

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি জাতীয় নির্বাচনের এক কলঙ্কিত দিন। সেদিন আওয়ামী মহাজোট সরকার সকল বিরোধী দলের দাবিকে উপেক্ষা করে একতরফা নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখলে রাখে। সেই নির্বাচনে ভোটার’রা অংশগ্রহণ করেনি।

বিএনপির কেন্দ্র ঘোষিত ৩ দিনের কর্মসূচির প্রথম দিনে মঙ্গলবার (৫ জানুয়ারি) বিএনপির দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ করে অবস্থান কর্মসুচিতে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

খুলনা মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে অবস্থান কর্মসূচি পালনকালে মঞ্জু আরও বলেন, দেশে অংশগ্রহণমূলক নির্বাচন যাতে কোনভাবেই না হয়, সেজন্য বিএনপিসহ বিরোধী দলের দাবিকে অগ্রাহ্য করে একদলীয় নির্বাচন সম্পন্ন করে। গণতন্ত্র, আইনের শাসন, ন্যায়বিচার এবং আওয়ামী লীগ একসাথে চলতে পারে না।

সভায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি এ্যাড. শফিকুল আলম মনা, নগর বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমির এজাজ খান, অধ্যাপক ডা. গাজী আব্দুল হক, মীর কায়সেদ আলী, শেখ মুশাররফ হোসেন, স ম আব্দুর রহমান, অধ্যক্ষ তরিকুল ইসলাম, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, আবু হোসেন বাবু, রেহানা ঈসা, এড. তছলিমা খাতুন ছন্দা, খায়রুল ইসলাম জনি, নাজমুল হুদা সাগর, আবু সাইদ শেখ, মোল্লা কবির হোসেন, জাবীর আলীসহ অনেকে। সভা পরিচালনা করেন আসাদুজ্জামান মুরাদ ও ওহেদুজ্জামান রানা।সূত্র:প্রেস বিজ্ঞিপ্তি।

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!