খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

খুলনায় দস্যুতার অভিযোগে যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগরীর বাগমারা এলাকায় দস্যুতার অভিযোগে দায়ের করা মামলায় তানভীর হাওলাদার(১৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২০ নভেম্বর) মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ আবু সাঈদ খুলনা থানাধীন মিস্ত্রিপাড়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে চুরি করা চারটি মোবাইল ফোন ও দা উদ্ধার করা হয়। রাতে খুলনা মেট্রোপলিটন পুলিশের পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার নগরীর বাগমারা ৩৩/১ ঈদগাহ লেন (রসুলবাগ মসজিদের বিপরীতে) এলাকার বাসিন্দা মোঃ নুরুল ইসলাম বাদী হয়ে দস্যুতার অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় তিনি উল্লেখ করেন, গত ১৮ নভেম্বর রাত আনুমানিক সাড়ে ৩ টায় বাদী মোঃ নুরুল ইসলামের স্ত্রী হোসনে-আরা বেগম তাহাজ্জুতের নামাজ আদায় করার জন্য ঘুম থেকে উঠে দেখতে পান এক ব্যক্তি তার বাসার ভিতর ঘোরাফেরা করছে। বাদীর স্ত্রী এটা দেখে চোর চোর বলে চিৎকার করে। এসময় আসামী তার হাতে থাকা ধারালো দা দিয়ে বাদীর স্ত্রীর মাথায় আঘাত করে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আঘাতের ফলে তার স্ত্রী হোসনে-আরা বেগমের মাথা কেটে গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় হয় এবং সে চিৎকার করে। তার চিৎকারের শব্দে তার স্বামী নুরুল ইসলাম শোয়ার ঘর থেকে দ্রুত উঠে বাইরে এসে দেখতে পান আসামী একই এলাকার আমিনুর হাওলাদারের ছেলে আসামী তানভীর হাওলাদার তার স্ত্রীর মাথা লক্ষ্য করে একটি কোপ দিয়েছে। দায়ের কোপটি তার কানে লেগে কান কেটে গুরুতর রক্তাক্ত জখম হয় এবং সে ঘরের মেঝের উপরে পড়ে যায়। বাদী আসামী তানভীর হাওলাদারকে দেখে চিনে ফেলে। তখন তাকে বলে ভাগ্নে কি কাজ করলি, এই কথা বলে তখন তাকে ঝাপটায়ে ধরার চেষ্টা করে। আসামী তানভীর হাওলাদার তার হাতে থাকা দা দিয়ে তাকে উদ্দেশ্য করে কোপ দিলে বাদী তার মাথা সরিয়ে নেয়। কোপটি তার ঘাড়ের পাশ দিয়ে থেতলে যায় এবং বাম পাশের ঘাড়ে জখম হয়। এসময় আসামী তানভীর ঘরের টেবিলের উপরে থাকা চারটি মোবাইল নিয়ে বাথরুমে ঢুকে দরজার ছিটকানি লাগিয়ে দেয় এবং ভেন্টিলেটর দিয়া বাহির হয়ে বাথরুমের পাইপ ধরে নিচে নেমে পালিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ আবু সাঈদ জানান, শুক্রবার খুলনা থানাধীন মিস্ত্রিপাড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মামলার এজাহার নামীয় আসামী তানভীরকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে চুরি করা চারটি মোবাইল ও দা উদ্ধার করা হয়।

 

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!