খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

খুলনায় করোনায় আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ৮১

নিজস্ব প্রতি‌বেদক

খুলনায় এক দিনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৮ জুন) খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এদিকে খুমেক পিসিআর ল্যাবের পরীক্ষায় একদিনে ৮১ জনের করোনা পজিটিভ এসেছে ।

খুমেক পিসিআর ল্যাবের তথ্য অনুযায়ী খুলনা মেডিকেল কলেজ পিসিআর মেশিনে ২৭৯ জনের করোনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ১৯৩ জন খুলনা মহানগরী ও জেলার। এরমধ্যে ৮১ জনের করোনা পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনা মহানগরী ও জেলার ৩৯ জন, বাগেরহাট ২৬ জন, যশোর ২ জন, পিরোজপুর ২ জন, গোপালগঞ্জ ১ জন ও ঝিনাইদহ জেলার ১ জন রয়েছে।

মৃতরা হলেন- ঝিনাইদহের দরবেশ আলী (৭২) , মোড়লগঞ্জের মোঃ সেলিম জমাদার (৬৫), ফুলতলার আঃ মালেক (৭৫) ও তুষার কান্তি (৫৮), কয়রার আয়জান বেগম (৭৫), যশোরের কাজী সাইদুর রহমান (৭৪) এবং বাগেরহাটের আঃ হাই শিকদার (৮০)। এ নিয়ে খুলনায় করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৯৫ জনের মৃত্যু হয়েছে।

খুলনা করোনা হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত পৌনে ৯টায় করোনায় দরবেশ আলী (৭২) নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি ঝিনাইদহের কালীগঞ্জের পাইক পাড়া এলাকার মৃত মুনসুর আলীর ছেলে। তিনি মঙ্গলবার খুলনা করোনা হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

বিকাল ৫ টা ৫৫ মিনিটে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাগেরহাটের শরণখোলার বানিয়াখালি এলাকার মৃত আলকাজ উদ্দীন শিকদারের ছেলে আঃ হাই শিকদার ( ৮০) মৃত্যুবরণ করেন। তিনি সোমবার (০৭ জুন) করোনা আক্রান্ত অবস্থায় হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সন্ধ্যার আগে মারা যান। একইসময়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যশোর সদরের মৃত তবিবুর রহমান ছেলে কাজী সাইদুর রহমান (৭৪) মারা যান। তিনি ৭ জুন খুলনা করোনা হাসপাতালে ভর্তি হয়ে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মৃত্যুবরণ করেন।

এদিন বিকাল পৌনে ৩টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাগেরহাটের মোড়লগঞ্জের কেয়ার বাজার এলাকার মৃত সাত্তার জমাদারের ছেলে মোঃ সেলিম জমাদার (৬৫) মৃত্যুবরণ করেন। তিনি ৫ জুন করোনা হাসপাতালে ভর্তি হয়ে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে মারা যান।

এছাড়া দুপুর পৌনে ১ টার দিকে খুলনার ফুলতলা উপজেলার বানিয়া পুকুর এলাকা তুষার কান্তি (৫৮) মৃত্যুবরণ করেন। তিনি ওই এলাকার মতি লালের ছেলে। তিনি ৪ জুন খুলনা করোনা হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

একই সময়ে করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আয়জান বেগম (৭৫) নামে আরেকরোগীর মৃত্যু হয়। তিনি খুলনার কয়রা উপজেলার ষোলহালিয়া গ্রামের মৃত. আঃ লতিফের স্ত্রী। ৬ জুন করোনা আক্রান্ত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুর পৌনে ১ টায় তার মৃত্যু হয়।

মঙ্গলবার সকাল সোয়া ৭টায় করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আঃ মালেক (৭৫) নামের এক রোগীর মৃত্যু হয়। তিনি খুলনার ফুলতলা উপজেলার সাহেব আলীর ছেলে। গত ৫ জুন খুলনা করোনা হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সজকালে তার মৃত্যু হয়।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার এবং করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, মঙ্গলবার সকাল পর্যন্ত খুলনা করোনা হাসপাতালে ভর্তি ছিল ১২৯ জন রোগী। যার মধ্যে ৬৩ জন রেড জোনে, ২৮ জন ইয়োলো জোনে, আইসিইউতে ২০ জন এবং এইচডিইউতে ১৯ জন।

 

খুলনা গেজেট/এমএইচবি/এমএম 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!