খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার
  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

খুলনায় ‘আপন শিশু বিকাশ ফাউন্ডেশন’ এর আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক

খুলনায় সমাজ সেবামূলক প্রতিষ্ঠান ‘আপন শিশু বিকাশ ফাউন্ডেশন’র পক্ষ থেকে শিশু বিকাশে করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার(৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় নগরীর নিরালা বীর মুক্তিযোদ্ধা আমির খসরু শিশু বিদ্যা নিকেতন প্রাঙ্গণে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা থেকে আগত আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের চেয়ারম্যান শিশু মনোবিজ্ঞানী ডা. সুলতানা রাজিয়া।

এসময় তিনি মুখ্য আলোচকের বক্তৃতায় তিনি বলেন, পরিবারের সঠিক ভূমিকাই শিশুর সুন্দর ভবিষ্যত গড়তে পারে। সেই সাথে পরিবারের আন্তরিকতা ও পরিচর্যায় সুস্থ সবল শিশু গড়ে তোলা সম্ভব বলে মন্তব্য করেন তিনি। শিশুদের বয়স বাড়ায় সাথে সাথে তাদের চলাফেরা ও কর্মকান্ডের প্রতি খেয়াল রাখতে হবে। এসময় তিনি সেবামূলক আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের কার্যক্রমকে সকল শ্রেনীর মানুষের কাছে পৌছে দিতে সবার সম্মিলিত সহযোগিতা কামনা করেন।

আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের খুলনা জেলা সভাপতি মোহাম্মাদ নুহুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুল ইসলামের পরিচালনায় সভায় আমন্ত্রিত অতিথি ছিলেন, খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মো: মফিদুল ইসলাম টুটুল, খুলনা মহিলা অধিদপ্তরের উপপরিচালক হাসনা হেনা, বীর মুক্তিযোদ্ধা আমির খসরু শিশু বিদ্যা নিকেতনের প্রিন্সিপাল সাজেদা ইসলাম, সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার সহ-সভাপতি সাবির খান, স্বপ্নপূরীর চেয়ারম্যান সাইফুল ইসলাম, খুলনা ইউনানী মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক হাকিম মতিয়ারা বেগম।

এছাড়াও স্থানীয় গন্যমান্য ও বিভিন্ন শ্রেনী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভার সার্বিক ব্যবস্থপনায় ছিল সুবিধাবঞ্চিত ও ছিন্নমুল পথ শিশুদের শিক্ষা সহায়ক সংগঠন স্বপ্নপুরী।

এসময় অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ ফাউন্ডেশনের উদ্যোগকে স্বাগত জানান এবং খুলনায় এই ফাউন্ডেশনের কার্যক্রমকে সর্বস্তরে পৌঁছে দেওয়ার আহবান জানান। সভা শেষে আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের পক্ষ থেকে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!