খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ আজ

সাতক্ষীরায় খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া

সাতক্ষীরা প্রতিনিধি

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় সাতক্ষীরায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সাতক্ষীরা জেলা ইউনিটের আয়োজনে মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুর ২টায় জেলা আইনজীবী সমিতির দ্বিতীয় তলায় এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সদস্য সচিব এ্যাডঃ সৈয়দ এখলেছার আলী বাচ্চুর সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাডঃ এবিএম সেলিম, সংগঠনের জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ আকবর আলী, এ্যাডঃ অসীম কুমার মন্ডল, এ্যাডঃ কামরুজ্জামান ভুট্ট, এ্যাডঃ শিহাব মাসউদ সাচ্চু, এ্যাডঃ অসীম কুমার মন্ডল, এ্যাডঃ নুরুল আমীন, এ্যাডঃ মিজানুর রহমান বাপ্পী, এ্যাডঃ আলমগীর আশরাফ, এ্যাডঃ খোরশেদ আলম ডালিম, এ্যাডঃ আমিনুল ইসলাম, এ্যাডঃ শামছুদ্দোহা খোকন, এ্যাডঃ এসএম সালাহ উদ্দিন, এ্যাডঃ লুৎফুন্নেছা রুবী প্রমুখ। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন এ্যাডঃ খন্দকার ইয়াছিন হাবিব।

দোয়া অনুষ্ঠান থেকে এ সময়, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকল পর্যায়ের অসুস্থ্য নেতৃবৃন্দের সুস্থ্যতা কামনা করা হয় এবং মহামারি করোনা ভাইরাস থেকে বাংলাদেশের মানুষ যাাতে বাঁচতে পারে তার জন্য পরম করুনাময় আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করা হয়।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!