খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  কাল থেকে দেশের সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

কোটচাঁদপুরে আমন ধান-চাল সংগ্রহ কর্মসূচির উদ্বোধন

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় সরকারী ভাবে চলতি আমন মৌসুমে অভ্যন্তরীন ধান ও চাউল সংগ্রহ শুরু হয়েছে। চলতি মৌসুমে কৃষকদের নিকট থেকে ২৫৫ মেট্রিকটন ধান ক্রয় করা হবে বলে জানা গেছে। বুধবার (৯ ডিসেম্বর) সকালে কোটচাঁদপুর সরকারি খাদ্য গুদামে ফিতা কেটে ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করেন ঝিনাইদহ-৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এড. শফিকুল আজম খান চঞ্চল।

এ সময় উপজেলা ধান-চাউল ক্রয় কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান রিপন,উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক শাহাজান আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, পৌর আঃলীগের আহবায়ক ফারজেল হোসেন মন্ডল, যুগ্ম আহবায়ক সহিদুজ্জামান সেলিম, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জাহিদ হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল আজিজ , কৃষি অফিসার মহাসিন আলী, বিআরডিপি অফিসার বাহাউল ইসলাম, সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাঈমুল হাসান মোহাম্মদ আব্দুল্লাহ জানান, চলতি মৌসুমে কৃষকদের নিকট থেকে ২৬ টাকা কেজি দরে ২৫৫ মেট্রিকটন ধান এবং মিলারদের নিকট থেকে ৩৭ টাকা কেজি দরে ৪০৮ মেট্রিকটন সিদ্ধ চাল ক্রয় করা হবে। উদ্বোধনে সরাসরি একজন কৃষকের নিকট থেকে এক মেট্রিকটন ধান ক্রয় করা হয়।

 

খুলনা গেজেট /এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!