খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

কেসিসি নির্বাচন, মনোনয়নপত্র জমা দিলেন হাতপাখার মেয়র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক

ইসলামী আন্দোলন খুলনা সিটি মেয়র প্রার্থী হাফেজ মাওলানা আব্দুল আউয়াল মনোনয়ন পত্র জমা দিয়েছেন। রোববার দুপুর ১২ টায় কেসিসি নির্বাচনের রিটার্নিং অফিসার মো: আলাউদ্দিনের কাছে মনোনয়ন পত্র জামা দেন।

মনোনয়নপত্র জমাদান কালে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সহ-সভাপতি, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন পরিচালক শেখ মোঃ নাসির উদ্দিন, সহকারি নির্বাচন পরিচালক মুফতি আমানুল্লাহ, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান এজেন্ট শেখ হাসান ওবায়দুল করিম, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী মুফতি ইমরান হোসাইন, জয়েন্ট সেক্রেটারী মোহাম্মদ আবু গালিব, সহকারী মিডিয়া সমন্বয়কারী মিরাজ আল সাদী।

জমাদান শেষে তিনি বলেন, আমরা আশা করি নির্বাচন কমিশন একটি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য সব ধরনের ব্যবস্থা করবেন, নির্বাচনে অংশগ্রহণ করা আমাদের একটি প্রতিবাদ, এই প্রতিবাদের মাধ্যমে আমরা দেখতে চাই সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন করবে বলে আমরা আশা করি।
সাথে সাথে এটাও বলতে চাই যেহেতু সরকার আগামী জাতীয় নির্বাচন ব্যালটের মাধ্যমে করবে, আমরা চাই সিটি কর্পোরেশন নির্বাচনেও ব্যালট এর মাধ্যমে অনুষ্ঠিত হোক কারণ ইভিএম একটি সূক্ষ্ম কারচুপি বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স এর মাধ্যমে কারচুপি হওয়ার সম্ভাবনা থাকে এবং দেশের মানুষ এর প্রতি আস্থাশীল নয়।
তিনি সুন্দর ও আধুনিক নগরী গড়ে তোলার জন্য হাতপাখা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!