খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

কেশবপুরে পৃথকভাবে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কেশবপুর প্রতিনিধি

কেশবপুরে পৃথকভাবে বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার দিবসটি পালন উপলক্ষে উপজেলা ও পৌর বিএনপির কার্যালয়ে পৃথকভাবে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পৌর বিএনপির সভাপতি আব্দুস সামাদ বিশ্বাসের অনুসারী নেতা-কর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে কেশবপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মরহুম আবুবক্কর আবু ও যুবদলের সাবেক সভাপতি আব্দুল গফ্ফারের কবর জিয়ারত ও কবরস্থানে বৃক্ষরোপন কর্মসূচী পালন করেন। বৃক্ষ রোপন ও কবর জিয়ারত শেষে উপজেলা ও পৌর বিএনপির ব্যানারে কেশবপুর শহরের বায়সা মোড়ে বিএনপির কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পৌর বিএনপির সাধারন সম্পাদক আলা উদ্দীন আলা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র আব্দুস সামাদ বিশ্বাস। বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক কুতুব উদ্দিন বিশ্বাস, পৌর বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক নুরুজ্জামান চৌধুরী, বিএনপি নেতা শাখাওয়াত হোসেন, মজিবার রহমান চাঁন, মোকারম হোসেন, বিল্লাল হোসেন, বাবলু, উপজেলা যুবদলের যুগ্ন সম্পাদক আবু নাইম, কেশবপুর উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আনিসুর রহমান লাভলু, থানা যুবদলের সাধারন সম্পাদক প্রার্থী গোলাম মোস্তফা, যুবনেতা আলমগীর হোসেন আলম, সাজ্জাদুল কবির মিল্টন, ডালিম, মঞ্জুরুল আলম মঞ্জুর, কবির হোসেন রিপন, ইয়াসিন, ছাত্রদলের নেতা মাসুম বিল্লাহ, ইকরাম হোসেন, সাকিলুর রহমান সোহান, রাসেল, মেহেদী হাসান সুমন ও সুজন প্রমুখ। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা শফিকুল ইসলাম ।

অপর দিকে শহরের থানার মোড়ে অবস্থিত উপজেলা বিএনপির কার্যালয়ে সভাপতি আবুল হোসেন আজাদ সমর্থিত নেতা-কর্মীরা দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন, গৌরিঘোনা ইউনিয়ন বিএনপির সভাপতি বাবর আলী গাজী। বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, প্রভাষক আব্দুর রাজ্জাক, পৌর বিএনপি নেতা শেখ শহীদুল ইসলাম, আফজাল হোসেন বাবু, উপজেলা ছাত্রদলের সাবেক নেতা তরিকুল ইসলাম, উপজেলা ছাত্রদলের নেতা মেহেদি বিশ্বাস প্রমুখ।

খুলনা গেজেট/এমআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!