খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

কালীগঞ্জ সড়কে তিন মোটরসাইকেলের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩

যশোর প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে তিনটি মোটরসাইকেলের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে। শুক্রবার বিকেল ৪টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের পাতবিলা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

খবর পেয়ে কালীগঞ্জ দমকল বাহিনীর সদস্যরা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
নিহতদের মধ্যে শিমুল বিশ্বাস কোটচাঁদপুর পৌরসভার দুধসর এলাকার হরেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে, আকরাম হোসেন কালীগঞ্জ উপজেলার ভাটাডাঙ্গা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ও একই গ্রামের সোহেল হোসেন। আহতদের মধ্যে একজন আশঙ্কাজনক অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, শিমুল বিশ্বাস মোটরসাইকেলযোগে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে পাতবিলা তেলপাম্পের সামনে পৌঁছালে একটি যাত্রীবাহি বাস ওভারটেক করার সময় পেছন থেকে আরেকটি মোটরসাইকেল ওভারটেকিং করতে যায়। ফলে দুই মোটসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ওইসময় পেছন থেকে আসা আরো একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে শিমুল মারা যায়। আহত হয় আরো চার মোটরসাইকেল আরোহী। তাদের প্রথমে কালীগঞ্জ হাসপাতালে নেয়া হয়। এরমধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় যশোর হাসপাতালে রেফার করা হয়। হাসপাতালে পৌঁছানোর পর দুইজন মারা যায়।

 

খুলনা গেজেট/এমএইচবি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!