খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

কলারোয়ায় কোভিড-১৯ ও প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কলারোয়ায় কোভিড-১৯ মহামারীসহ প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্ত দুই হাজার ৯৭৬ জন উপকারভোগীদের মাঝে ৫ হাজার টাকা করে সর্বমোট ১ কোটি ৪৮ লাখ ৮০ হাজার টাকার নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর আয়োজনে বৃহস্পতিবার (২১ জুলাই) কলারোয়া উপজেলা অডিটোরিয়াম মিলনায়তনে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই নগদ অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. মোস্তফা লুৎফুল্লাহ।

কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এসডিএফ যশোর অঞ্চলের আঞ্চলিক পরিচালক মোঃ হেদায়েত উল্লাহ, কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা, এসডিএফ’র আঞ্চলিক ব্যবস্থাপক মেহেদী হাসান, ক্লাসটার ইনচার্জ শাহজাহান সিরাজ, দুলাল কৃষ্ণ মজুমদার, মাহবুবুল আলম প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন মাস্টার শেখ শাহজাহান আলী শাহিন।

অনুষ্ঠানে জানানো হয়, কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের দুই হাজার ৯৭৬ জন উপকারভোগীদের মাঝে ৫ হাজার টাকা করে সর্বমোট ১ কোটি ৪৮ লাখ ৮০ হাজার টাকার নগদ অর্থ বিতরণ করা হয়। এনিয়ে জেলায় এ পর্যন্ত ৩৫০ টি গ্রামের ৩৮ হাজার ২৭১ জন উপকারভোগীদের মাঝে ৫ হাজার টাকা করে সর্বমোট ২০ কোটি ৯৫ লাখ ৩১ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

বক্তারা বলেন, দরিদ্র ও অতিদরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন, কোভিড-১৯ এর ফলে ক্ষতিগ্রস্ত অর্থনীতিকে পূর্বের অবস্থানে ফিরিয়ে নেয়া এবং প্রকল্প এলাকা গ্রামীন উদ্যোক্তাদের সহায়তাকরন এই প্রকল্পের মূল উদ্দেশ্য যা বাংলাদেশ সরকারের রুপকল্প ২০৪১, এসডিজির গুরুত্বপূর্ণ লক্ষ্যসমুহ ও ৮ম পঞ্চবার্ষির্কি পরিকল্পনায় লক্ষ্যমাত্র অর্জনে সহায়তা করবে।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!