খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  মিল্টন সমাদ্দারের প্রতারণায় সহযোগী ছিলেন তার স্ত্রী : ডিবি প্রধান
  জনগণের ভরসাস্থল অর্জন করতে সক্ষম হয়েছেন সেনাবাহিনী : প্রধানমন্ত্রী

কলারোয়ায় চাঁদা না পেয়ে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় শেখ রেজাউল ইসলাম নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ওফাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সামনে বসন্তপুর মোড়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত শেখ রেজাউল ইসলাম (৫৫) সাতক্ষীরার কলারোয়া উপজেলার ওফাপুর গ্রামের মৃত শেখ আব্দুল গফুরের ছেলে।

নিহত শেখ রেজাউলের ছেলে পোল্ট্রি ব্যবসায়ী শেখ রিপন হোসেন জানান, ওফাপুর গ্রামের আব্দুল মাজেদ ঢালীর ছেলে উজ্জ্বল হোসেন, আবজাল হোসেন ও আজগর হোসেন বেশ কিছুদিন যাবৎ আমার কাছে চাঁদা দাবি করে আসছিলো। চাঁদা না দেয়ায় ক্ষিপ্ত হয়ে বুধবার ওই সময় তারা ওফাপুর স্কুলের সামনে বসন্তপুর মোড়ে আমার পোল্ট্রির দোকানে এসে আবারো চাঁদা দাবি করে। এ সময় চাঁদা না দেয়ায় তাদের সাথে আমার উচ্চবাক্য বিনিময় হয়। পরবর্তীতে আমার উপর ক্ষিপ্ত হয়ে তারাসহ একই গ্রামের আনারুলের ছেলে হৃদয়, ওমর মোড়লের ছেলে রুহুল আমিন, আমিনুদ্দীনের নাতি ছেলে ইমানালী, কাদের ঢালীর ছেলে আব্দুল মাজেদ ঢালী, হায়দার আলী, রনি আমার দোকানে এসে আমাকে মারপিট শুরু করে। এসময় আমার পিতা রেজাউল ইসলাম আমাকে উদ্ধার করতে ছুটে আসলে তাকেও মারপিট করে বুকে কয়েকটি লাথি মারলে তিনি অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। পিতাকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎস্যক তাকে মৃত বলে ঘোষণা করেন।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক অহিদুজ্জামান জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মারা যান।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আলহাজ্ব মীর খায়রুল কবীর জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সাথে জড়িতরা সবাই বাড়িঘর ছেড়ে পালিয়েছে। রাতেই লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়না তদন্তের জন্য আজ বৃহস্পতিবার সকালে লাশ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।
তিনি আরো বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় এখনো কোন অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!