খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

কপিলমুনিতে ঘের কর্মচারীর রহস্যজনক মৃত্যু

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছার কপিলমুনতে জহরলাল সরদার (৪৫) নামে এক ঘের কর্মচারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত জহরলাল কপিলমুনির নাছিরপুর খালের কর্মচারী। তিনি সাতক্ষীরার তালা উপজেলার প্রবঞ্জন সরদারের ছেলে।

খালের পরিচালক জিএম আব্দুর রাজ্জাক রাজু বলেন, বুধবার রাতে সে ঘেরের পাশে এক জায়গায় গান শুনতে যায়। রাত ৩টার দিকে বাসায় ফিরে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে বুকে ব্যাথা অনুভব করলে গ্যাসের ট্যাবলেট খেতে চায়। এরপর অসুস্থ্য হয়ে পড়লে হাসপাতালে নিলে মৃত্যু হয় তার।

কপিলমুনি হাসপাতালের মেডিকেল অফিসার ডা: মাহাবুবুর রহমান তুহিন জানান, সকাল ৯টা ১০ মিনিটের দিকে হাসপাতালে আনা হয় তাকে। এখানে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

অন্যদিকে মৃত জহরলালের পারিবারিক সূত্র জানায়, সকাল আনুমানিক ৭টার দিকে তার গুরুতর অসুস্থ্যতার কথা বলে মোবাইলে জানানো হয়। সেখান থেকে আরও জানানো হয়, জহরলাল প্রায় ৩/৪ বছর ধরে নাছিরপুর খালে কর্মরত ছিলেন। দাম্পত্য জীবনে তিনি দু’ ছেলে মানিক ও অপু সরদারের পিতা। তার স্ত্রীর নাম রুপালী সরদার।

এব্যাপারে কপিলমুনি পুলিশ ফাঁড়ির এসআই শাহাজুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, লোকমুখে কেউ একজন হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন বলে শুনেছেন। পরে হাসপাতালে খোঁজ নিয়ে জানতে পারেন, জহরলাল নামে একজনকে সকালে হাসপাতালে নেয়া হয়েছিল। এরপর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করলে লাশ তার স্বজনরা নিয়ে চলে গেছেন।

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় হাসপাতাল থেকে তার পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!