খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করেছে জনগণ : রিজভী
  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত
  প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শুরু, চলবে বিকাল ৪টা পর্যন্ত

একসাথে জন্ম নেওয়া চার শিশুর মধ্যে বাড়ি ফিরলেন তিনজন 

জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে একসঙ্গে জন্ম নেওয়া জমজ জুমান-জুবায়ের-জুনিয়া-জিনিয়া নামের চার শিশুর মধ্যে তিন শিশু বাড়ি ফিরেছেন। এদের মধ্যে জিনিয়া গত ২২ অক্টোবর মারা যায়।

আজ মঙ্গলবার চিকিৎসার শেষে যশোর আদ্বদীন হাসপাতাল থেকে তাদের নিয়ে বাড়ি ফিরেছেন জিয়াউর-তহমিনা দম্পতি। খবর পেয়ে জমজ তিন সন্তানের জন্য আর্থিক সহায়তাসহ উপহার পাঠিয়েছেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন।

আজ মঙ্গলবার দুপুরে সাড়ে বারোটার দিকে পুলিশ সুপারের পক্ষে জমজ শিশুর মা-বাবাকে আর্থিক সহায়তা, খাদ্য ও শুভেচ্ছা সামগ্রী প্রদান করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা ও জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)এসএম জাবীদ হাসান।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা বলেন, ’এসপি স্যারের পক্ষ থেকে আর্থিক সহায়তাসহ তিন সন্তানের জন্য দুধ, জামা-কাপড় ও ফল উপহার দেওয়া হয়েছে।

উল্লেখ্য, জীবননগরের উপজেলার সুটিয়া গ্রামের তহমিনা খাতুন নামের এক গৃহবধূ গত ৪ অক্টোবর যশোর আদ্বদীন হাসাপাতালে সিজারিয়ানের মাধ্যমে একসঙ্গে চার সন্তান প্রসব করেন। তাদের নাম রাখা হয়েছিল জুম্মান, জুবায়ের, জুনিয়া ও জিনিয়া। গত ২২ অক্টোবর (শনিবার) এদের মধ্যে অসুস্থতা জনিত কারণে মারা যায় জিনিয়া।

মঙ্গলবার সকালে জুমান-জুবায়ের-জুনিয়াকে নিয়ে নিজ গ্রাম জীবননগর উপজেলার সুটিয়া গ্রামে ফেরেন তহমিনা খাতুন।

 

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!