খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

একই পরিবারের তিনজনকে ছুরিকঘাত, থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে কুল পাড়তে নিষেধ করায় একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় শহরের ষষ্ঠীতলাপাড়ায় এ ঘটনাটি ঘটে।

ভুক্তভোগী নুজহাত নাদিয়া স্মৃতি নামে এক গৃহবধূ চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫/৬ জনের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলাটি করেছেন। বাদী ওই এলাকার আজিজুল ইসলাম বাবুলের স্ত্রী।

আসামিরা হলো, একই এলাকার রনি, সুমন, মিলন হোসেন ও রাব্বী।

মামলা সূত্রে জানা যায়, আসামিরা কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। সব সময় ধারালো চাকুসহ বিভিন্ন ধরনের অস্ত্র সাথে নিয়ে সাধারণ মানুষদের বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি ও ছিনতাই করে বেড়ায়। ২০ জানুয়ারি সন্ধ্যার দিকে আসামিরা বাদীর বাড়ির মধ্যে গাছ থেকে কুল পাড়তে থাকে। কিন্তু পানির মোটরের উপর দাড়িয়ে কুল পাড়তে নিষেধ করায় তারা বাদীর উপর ক্ষিপ্ত হয়।

এক পর্যায় বাদীকে গালিগালাজ এবং মারধর করে। এসময় ঘর থেকে বাদীর ছেলে আরাফাত ইসলাম ও তার ভাই তাসনীম রাহাত সাদ এগিয়ে এসে বাধা দেয়। এতে আসামিরা সাদ ও আরাফাতকে ছুরিকাঘাত করে। বাদী ঠেকাতে গেলে তাকে মারধরের পর ছুরি দিয়ে আঘাত ও শ্লীলতাহানি ঘটায়। এসময় তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে তারা হত্যার হুমকি দিয়ে চলে যায়।

তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন রাতেই এই ঘটনায় থানায় মামলা করা হয়। কিন্তু একদিন পার হলেও কোনো আসামিকে আটক করতে পারেনি পুলিশ।

বাদী স্মৃতি আরো জানিয়েছেন, বর্তমানে তার ছেলে আরাফাতের অবস্থা ভালো নয়। প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

তবে মামলার তদন্ত কর্মকর্তা এসআই ইবনে খালিদ হোসেন বলেছেন, আসামি আটকের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!