খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ইবি ছাত্রীর গোসলের ভিডিও নিয়ে তোলপাড়

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ

ঝিনাইদহের শৈলকুপার একটি ভাড়া ছাত্রীনিবাসে ইসলামী বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক শিক্ষার্থীর গোসলের ভিডিও গোপনে ধারণ করা হয়েছে। এঘটনায় নিরাপত্তহীনতায় থাকা ওই ছাত্রী মঙ্গলবার (৩০ আগষ্ট) দুপুরে ইবি প্রক্টরের কাছে অখিত অভিযোগ করে ভিডিও উদ্ধারের দাবি করেছেন।

ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার রাতে শৈলকুপার শেখপাড়া বাজারের একটি ছাত্রীনিবাসে। ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিস সূত্রে জানা গেছে, ইসলামী বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী সোমবার (২৯ আগস্ট) রাত ৮টার দিকে শেখপাড়া বাজারের ইসলামী ব্যাংক শাখার পেছনের ছাত্রীনিবাসে গোসল করছিলেন। এ সময় শৈলকুপা উপজেলার শেখপাড়া এলাকার এক ছেলে তার গোসলের ভিডিও ধারণ করতে থাকে। ওই ছাত্রী ভিডিও করা দেখে চিৎকার দিয়ে উঠলে অভিযুক্ত ছেলেটি পালিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগী ছাত্রী জানান, আমি যখন গোসল করি, তখন একটা ছেলে বাইরে থেকে লাঠির মাথায় ক্যামেরা বেঁধে ভিডিও ধারণ করছিল। আমি বুঝতে পারলে সে পালিয়ে যায়। এখন আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। ভিডিওটি উদ্ধার করতে আমি যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছি। এ

দিকে অভিযোগ উঠেছে, ওই ছাত্রী এবং তার সহপাঠীরা বিষয়টি রাতেই প্রক্টরকে জানালে প্রক্টরিয়াল বডির কেউ ঘটনাস্থলে যাননি। এছাড়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় বিষয়টি জানালে তারা সাফ জানিয়ে দিয়েছেন এলাকাটি তাদের এখতিয়ারের বাইরে।

এ বিষয়ে ছাত্রীনিবাসের মালিক তহমিনা খাতুন মঙ্গলবার বিকালে জানান, সোমবার রাতে এমন একটি ঘটনা ঘটেছে। আমরা একটা ছেলেকে সন্দেহ করছি। এখন পুলিশ যদি সহায়তা না করে তবে মেয়েটি ক্ষতিগ্রস্ত হবে।

এ বিষয়ে শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম মঙ্গলবার বিকালে জানান, বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত মেয়েটি ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছে। সে একটি ছেলেকে সন্দেহ করেছে। আমরা বিষয়টি শুনেছি। গোপনে করা ভিডিওটি উদ্ধারের চেষ্টা করছি বলেও ওসি জানান।

খুলনা গেজেট/এমএনএস




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!