খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত
  খুলনাসহ ২৫ জেলার সব স্কুল-কলেজ আজ বন্ধ
  ব্রাজিলে প্রবল বর্ষণে ৩৯ জনের মৃত্যু, নিখোঁজ ৬৮
মৃত‌্যুবা‌র্ষিকী আজ

আ’লীগ নেতা গাজী আব্দুল হালিম হত‌্যার বিচার ৯ বছ‌রেও শুরু না হওয়ায় হতাশ বাদী

দিঘলিয়া প্রতিনিধি

খুলনা জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সাবেক সেনহাটী ইউপি চেয়ারম্যান দিঘলিয়া উপজেলার মরহুম গাজী আব্দুল হালিমের আজ ৯ম মৃত্যুবার্ষিকী। ২০১১ সালের ২ নভেম্বর সন্ত্রাসীদের গুলিতে আহত হয়ে ঢাকার সন্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মরহুম গাজী আব্দুল হালিমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে গাজী আব্দুল হালিম স্মৃতি পরিষদ দিনব্যাপী কোরআনখানী, মিলাদ মাহফিল, এলাকার বিভিন্ন মসজিদে অনুদানের ব্যবস্থা করেছে। বাদ আছর মরহুমের গ্রামের বাড়ি চন্দনীমহল গাজী পাড়া মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হবে।

মরহুম গাজী আব্দুল হালিম হত্যা মামলার সর্বশেষ অগ্রগতি সম্পর্কে গতকাল রাতে টেলিফোনে কথা হয় মামলা বাদী ও গাজী আব্দুল হালিমের সহধর্মিণী খুলনা জেলা পরিষদের সদস্য ও প্রাক্তন সেনহাটী ইউপি চেয়ারম্যান ফারহানা হালিমের সংগে। তিনি হতাশা ব্যক্ত করে বলেন, গাজী আব্দুল হালিম হত্যাকান্ডের ৯ বছর অতিবাহিত হলেও এখনও এই নৃশংস হত্যাকান্ডের বিচার শুরু হলো না। তিনি বলেন ইতিপূর্বে সিআইডির দেওয়া চার্জশীটে আমার নারাজি ছিলো। শুনেছি সাম্প্রতি পিআইবি নাকি পুরানোদের আসামী করে চার্জশীট প্রদান করেছেন কিন্ত সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এখনও পর্যন্ত আমাকে এ বিষয়ে কোন কিছু অবহিত করে নাই। তিনি তাঁর স্বামীর হত্যাকারীদের দ্রুত বিচার প্রত্যাশা করেন।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!