খুলনা, বাংলাদেশ | ২৮ বৈশাখ, ১৪৩১ | ১১ মে, ২০২৪

Breaking News

  প্রবীণ রাজনীতিক হায়দার আকবর খান রনো আর নেই

আলমডাঙ্গায় কামাল হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার

গে‌জেট ডেস্ক

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার জেহালা বাজারের জমিজমা বিরোধের জেরে কামাল হত্যা মামলার এজাহার ভুক্ত ৪ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬।

আজ বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে জেলার মুন্সিগঞ্জ বাজার থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-জেলার আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ এলাকার মৃত আলাউদ্দিনের ছেলে রফিক (৫০), মৃত আলফাজ উদ্দীনের ছেলে বিমান (৫১), তোফাজ্জেল হোসেন মিয়ার ছেলে তরিকুল ইসলাম (৩৮) ও হারদী গ্রামের মৃত ওবায়দুল ইসলামের ছেলে সাজ্জাদুল ইসলাম স্বপন (৪৭)।

র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মেজর মো. শরিফুল আহসান জানান, গত সোমবার জেলার আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ মদনবাবুর মোড়ে প্রতিজ্ঞা নার্সি হোমের সামনে কামাল হোসেন নামের এক ব্যক্তিকে পিটিয়েও ছুরিকাঘাত করে ফেলে যায় দুর্বত্তরা। পরে স্থানীয়রা গুরুতর আহত কামাল হোসেনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় গত মঙ্গলবার নিহতের স্ত্রী বাদী ৭ জনের নাম উল্লেখ করে আলমডাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পরে বুধবার রাতে র‌্যাব-৬ একটি আভিযানিক দল জেলার আলমডাঙ্গার জেহালা বাজার থেকে মামলার ৪ আসামিকে গ্রেপ্তার করেন।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবদে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। আসামিদেরকে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!