খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

আর্থিক লেনদেনের অভিযোগে পুলিশ ফাঁড়ির আইসিসহ দু’জনকে ক্লোজ

জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হাসাদহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রকি মন্ডল ও এএসআই শাহাজুল ইসলামের বিরুদ্ধে অর্থ নিয়ে আসামি ছেড়ে দেওয়ার অভিযোগে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। শুক্রবার সকালে তাদের দুইজনকে চুয়াডাঙ্গা পুলিশ লাইনে ক্লোজ করা হয়।
স্থানীয় এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা যায়, জীবননগর থানাধীন হাসাদহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ  সাব-ইন্সপেক্টর রকি মন্ডল ও এএসআই সাহাজুল ইসলাম গত বুধবার রাতে হাসাদহ গ্রামের শাকুব আলীর ছেলে শরিফুল ইসলাম, নুরুল মোল্লার ছেলে সজল, ইউনুসের ছেলে শফি ও চান্দুর ছেলে রানা নামের চার যুবকের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ তুলে হাসাদহ গ্রামের হুগলা কুড়ো বিলের ধার থেকে আটক করেন এ এস আই সাহাজুল। আটককৃতদেরকে হাসাদহ পুলিশ ফাঁড়িতে নিয়ে পরিবারের সাথে আর্থিক লেনদেনের  এক পর্যায়ে ২০ হাজার টাকা নিয়ে রাত আনুমানিক ১১ টার দিকে ওই চার যুবকসহ তাদের সাথে থাকা আরও দুইজনকে  ছেড়ে দেয়। আর্থিক লেনদেনের বিষয়টি এলাকায় জানাজানি হলে এক পর্যায়ে আটককৃত যুবকদের নিকট থেকে নেওয়া  ২০ হাজার টাকা বৃহস্পতিবার রাতে ভুক্তভোগীদের বাড়িতে যেয়ে ফেরত দেয়। ঘটনাটি পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষ জানতে পারায়  তাদের দু’জনকেই শুক্রবার সকালে  চুয়াডাঙ্গা পুলিশ লাইনে ক্লোজ করেন।
তথ্যনুসন্ধানে জানা গেছে, আটককৃত চার যুবকের সাথে গাইবান্ধা থেকে সজলের দুই বন্ধু ছিল। তাদেরকেও আটক করে পুলিশ।আটককৃত ৬ আসামীদের ছেড়ে দেওয়ার জন্য এ এস আই সাহাজুল আটককৃত আসামি সজলের বড় ভাই সাগরের নিকট একলক্ষ টাকা দাবি করেন। দেনদরবারের এক পর্যায়ে ২০ হাজার টাকায় রফা হয়।
এ বিষয়ে সাগরের সাথে কথা বললে তিনি আর্থিক লেনদেনের বিষয়টি এড়িয়ে যান এবং বলেন আমাদের উভয় পক্ষের মধ্যে মিমাংশ হয়ে গেছে। এ বিষয় নিয়ে আমি আর নতুন করে কোন কথা বলবো না ।
এস আই রকি মন্ডলের সাথে মুটোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্ঠা করা হলেও রিসিভ না করায়  বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
হাসাদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ্বাসের সাথে কথা বললে তিনি বলেন, হাসাদহ পুলিশ ক্যাম্পটি আমার ইউনিয়নের মধ্যে অবস্থিত । আইসি এবং টু আইসি ক্লোজের বিষয়টি আমি জানি না । আমার মায়ের মৃত্যুর কারণে বেশ কয়দিন ইউনিয়ন পরিষদে যায়নি।
জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল খালেক বলেন ,সাব-ইন্সপেক্টর রকি মন্ডল ও এএসআই সাহাজুল ইসলামকে পুলিশ লাইনে নেয়া হয়েছে। তবে এখনও আমরা কোন কাগজ হাতে পাইনি।
চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, হাসাদহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রকি মন্ডল ও এএসআই সাহাজুল ইসলামকে অপেশাদারিত্বের কারণে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।
খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!