খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

আপত্তিকর ভিডিও ধারণ করে ভাবিকে ধর্ষণ, দেবর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

খুলনায় আপত্তিকর ভিডিও ধারণ করে ভাবিকে একাধিকবার ধর্ষণ এবং চাঁদা দাবির ঘটনায় করা মামলায় দেবরকে গ্রেফতার করেছে পুলিশ।

পাইকগাছা উপজেলার লতা ইউনিয়নের মুনকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাইকগাছা থানায় বুধবার (০৩ মার্চ) মামলা করেন ভুক্তভোগী। মামলার পর অভিযান চালিয়ে সমীরণ মন্ডলকে (২৮) গ্রেফতার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফি বলেন, আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলার এজাহার থেকে জানা যায়, ভুক্তভোগী নারীর স্বামী ডুমুরিয়া থানার হেতালবুনিয়া এলাকায় মুরগির খামারে কাজ করেন। মাঝেমধ্যে বিশেষ প্রয়োজনে বাড়িতে আসতেন। তার অনুপস্থিতিতে চাচাতো ভাই সমীরণ মন্ডল ভাবির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়েন। একপর্যায়ে ২০২০ সালের ৪ মে সমীরণ মন্ডল তার ভাবির গোসলের ভিডিও ধারণ করেন। ধারণ করা ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভাবিকে একাধিকবার ধর্ষণ করেন। চলতি বছরের ১৫ জানুয়ারি ভিডিওর ভয় দেখিয়ে ভাবির কাছে দুই লাখ টাকার চাঁদা দাবি করেন। বিষয়টি জানাজানি হলে গৃহবধূকে তাড়িয়ে দেন স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আশরাফুল আলম বলেন, চাচাতো ভাইয়ের স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে দেড় বছর ধরে সমীরণ মন্ডল ধর্ষণ করে আসছিলেন। এ ঘটনা জানাজানি হলে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন গৃহবধূকে বাড়ি থেকে তাড়িয়ে দেন। ওই নারী দুই মাস পথে পথে ঘুরতে থাকেন। অবশেষে বুধবার থানায় মামলা করেন। মামলার পর সমীরণ মন্ডলকে গ্রেফতার করা হয়।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!