খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  জিম্বাবুয়েকে ৯ রানে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করলো বাংলাদেশ
  হজ ভিসা ইস্যুর মেয়াদ ১১ মে পর্যন্ত বৃদ্ধি সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের : হাব
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

অভয়নগরে বাস-ট্রাকের মখোমুখি সংঘর্ষ, আহত ১

অভয়নগর প্রতিনিধি

অভয়নগরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভ্যানচালক গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (১৯ মে) দুপুরে উপজেলার মশরহাটী গ্রামে দি গোল্ডেন ওয়েব্রীজের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ওই ভ্যানচালকের নাম হল সুধান্য কুমার দাস। তিনি উপজেলার একতাপুর গ্রামের গ্রামতলা এলাকার বধু চন্দ্র দাসের ছেলে। ঘটনার সময়ে তিনি ভ্যান চালিয়ে বাড়ি ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বেলা ১২ টার দিকে খুলনাগামী নড়াইল এক্সপ্রেস বাস যার নং (ঢাকা মেট্রো-ব- ১৯-০০২৭) সাথে যশোরগামী ট্রাক যার নং (যশোর ট-১১-০০৪৭) মুখোমুখি সংঘর্ষ হয়। বাস ও ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে বাংলাদেশ বেতারের দেওয়ালে আঘাত হানে। এসময় বাসের ধাক্কায় একটি ভ্যান দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় ওই ভ্যানের চালক গুরুতর আহত হন। পরে ফয়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

নওয়াপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার টিটব শিকদার জানান, আহত ভ্যানচালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদ উদ্দিন আহমেদ জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ক্ষতিগ্রস্ত বাস ও ট্রাক পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। দুই যানবাহনের চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!