খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

অভয়নগরে দুটি ডায়াগোনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের অভয়নগর পৌর শহরের বেসরকারি দু’টি ক্লিনিক ও ৫টি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। এসময় ল্যাবওয়ে ডায়াগোনস্টিক সেন্টার ও নুহা ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ দেয়া হয়। যশোরের সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

মঙ্গলবার সকালে উপজেলার নোয়াপাড়া সার্জিক্যাল, আল-মদিনা ক্লিনিক, পপুলার ডায়াগোনস্টিক, নুহা ডায়াগনস্টিক, লাইফ কেয়ার, ফয়সাল ডায়াগোনস্টিক ও ল্যাবওয়ে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়। এসময় উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম মাহামুদুর রহমান রিজভী ও মেডিকেল অফিসার ডা. রেহনেওয়াজ।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহামুদুর রহমান রিজভী জানান, বিভিন্ন অনিয়ম থাকার কারণে ল্যাবওয়ে ডায়াগোনস্টিক সেন্টার ও নুহা ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ দেয়া হয়। অনিয়মগুলো সংশোধন ও পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এসব ডায়াগোনস্টিক সেন্টার বন্ধ রাখা হবে।

যশোরের সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন জানান, আমরা বেশ কয়েকটি বেসরকারি ক্লিনিক ও ডায়াগোনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছি। এর মধ্যে সঠিক কাগজপত্র ও ল্যাব টেকনিশিয়ান না থাকায় ল্যাবওয়ে ডায়াগোনস্টিক সেন্টার ও নুহা ডায়াগোনস্টিক সেন্টার বন্ধ করা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!