খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ২, আহত আরও ৩ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

অভয়নগরে জাতীয় যুব দিবসে ৪১ জন পেলেন ২১ লাখ ২০ হাজার টাকা ঋণ

অভয়নগর প্রতিনিধি

‘দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই শ্লোগানে সারা দেশের ন্যায় যশোরের অভয়নগরে জাতীয় যুব দিবস উদযাপিত হয়েছে। উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে সোমবার সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে যুব দিবস উপলক্ষে আলোচনা সভা, যুব ঋণ চেক ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান তারু, খাদ্য নিয়ন্ত্রক মীনা খানম, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম মল্লিক, আনসার ভিডিপি কর্মকর্তা আজিজুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আনজু মনোয়ারা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নারী অধিকারের নেত্রী সাফিয়া খানম, নারী উদ্যোক্তা জোবায়দা নাজনীন, স্বাবলম্বী যুবক রাকিব হোসেন ও হাদীউজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন, যুব উন্নয়ন অফিসের অফিস সহকারী মতিয়ার রহমান। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা হাফিজুর রহমান।

সভা শেষে প্রশিক্ষণপ্রাপ্ত ৪১ জন যুবকের মাঝে ঋণ হিসেবে ২১ লাখ ২০ হাজার টাকার চেক ও সনদপত্র বিতরণ করা হয়।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!