খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  তৃতীয় টি-টুয়েন্টি: জিম্বাবুয়ের বিপক্ষে টস হেরে ব্যাট করবে বাংলাদেশ
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

অভয়নগরে চৌরাই সার ধরিয়ে দেওয়ায় দুই কাউন্সিলরকে হত্যার হুমকি

অভয়নগর প্রতিনিধি

অভয়নগরে ট্রাকসহ চৌরাই সার ধরিয়ে দেওয়ায় নওয়াপাড়া পৌরসভার ২ কাউন্সিলরকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। সাথে তাদের বিরুদ্ধে অপপ্রচারও চালানো হচ্ছে। মঙ্গলবার এমনি অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ৭ ও ৮ নং ওয়ার্ড কাউন্সিলর।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর বিপুল শেখ। তিনি বলেন, দীর্ঘদিন যাবৎ আমরা দুই কাউন্সিলর ও উপজেলার চলিশিয়া ইউনিয়নের আন্ধা গ্রামের ত্রিনাথ রায়ের ছেলে দেবাচার্য্য রায় ওরফে দেবা রাজঘাট মাইলপোস্ট নামক স্থানে নাহার ঘাটের ঘাট সর্দার হিসেবে কাজ করে আসছেন। ঈদুল ফিতর উপলক্ষে ১৬ এপ্রিল থেকে নাহার ঘাটে আকিজ গ্রুপের সকল কর্মকান্ড কোম্পানি থেকে বন্ধ রাখার ঘোষণা করে। দুই দিন পর ঘাটে স্তুপ করে রাখা আকিজ গ্রুপের আমদানী করা পাঁচশ বস্তা (প্রতি বস্তা ৫০ কেজি) সরকারি ডিএপি সার ইফতারের পূর্বে একটি ট্রাকে (ঢাকা মোট্রো ট-১৪-৫২৮০) লোড করে দেবাচার্য্য রায় ও তার ভাড়া করা কিছু শ্রমিক।

বিষয়টি জানার পর আমরা দুই কাউন্সিলর সারবোঝাই ট্রাকসহ দেবাকে অভয়নগর থানা পুলিশের নিকট হস্তান্তর করি। এ ঘটনায় আকিজ গ্রুপের পক্ষ থেকে দেবাচার্য্য রায় ওরফে দেবা ট্রাক চালকের বিরুদ্ধে অভয়নগর থানায় মামলা দায়ের করা হয়। পরবর্তীতে আদালতের কর্তৃক জামিনে বেরিয়ে এসে দেবা আমাদের দুই কাউন্সিলরের বিরুদ্ধে নাহার ঘাট সংক্রান্ত বিষয় নিয়ে বিভিন্ন সরকারি দপ্তরে লিখিত অভিযোগ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা-বানোয়াট অপপ্রচার চালাতে শুরু করে। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। বর্তমানে সে আমাকে ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর রেজা ফারাজীকে হত্যার হুমকিও দিচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, ইতোপূর্বে আঞ্চলিক ও জাতীয় পত্রিকায় দেবার বিভিন্ন অপকর্মের সংবাদ প্রকাশিত হয়েছে। যার মধ্যে অভয়নগর নওয়াপাড়া পৌর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি ফাল্গুন মন্ডলের ব্যবসাপ্রতিষ্ঠান থেকে জোরপূর্বক চাঁদা আদায়, অভয়নগর ট্রান্সপোর্টের মালিক আলহাজ্ব নাজমুল হোসেন খোকনের সার চুরি, সন্ত্রাসী কর্মকা-ে মারপিটের ঘটনা ও নাহার ঘাটে কর্মরত শ্রমিকদের ৫ থেকে ৬ লাখ টাকা আত্মসাত। এছাড়া একটি নিষিদ্ধ চরমপন্থী সংগঠনের সদস্য পরিচয় দিয়ে ব্যবসায়ীদের ভয়ভীতি দেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। দেবাচার্য্য রায়কে উক্ত ঘাট থেকে বহিস্কার করাসহ তার দায়ের করা সকল লিখিত অভিযোগের সত্যতা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থাগ্রহণের জোর দাবি জানান তিনি।

এ সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নওয়াপাড়া পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর তারভীর হোসেন তানু, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তফা কামাল, ৩নং ওয়ার্ড কাউন্সিলর তালিম হোসেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর শেখ আব্দুস সালাম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মোল্যা, ৬নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, ৭নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল ইসলাম ওরফে রেজা ফারাজী, সংরক্ষিত আসনের কাউন্সিলর রাশেদা খানম লিপি, রোকেয়া বেগম, শিরিনা খাতুন প্রমুখ।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!