খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  সরকারি সুবিধা নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিলে প্রার্থিতা বাতিল করা হবে : ইসি রাশেদা
  ময়মনসিংহে বাসের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত
  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩, আহত আরও ২ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

অপহরণ করে মুক্তিপণদাবি, অভিযান চালিয়ে গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক

গতকাল শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুলের ছাত্রী যারীন ইয়াসমিন (১৮) তার বন্ধু শামীম আহমেদ (১৮) ঝিনাইদহ শহরের মহিষাকুন্ড এলাকায় পৌর পার্কে বেড়াতে আসলে ৬ থেকে ৭ জন সন্ত্রাসী যুবক তাদের পথরোধ করে জোরপূর্বক একটি পরিত্যক্ত ভবনে নিয়ে জিম্মি করে রাখে।

পরিত্যক্ত ওই ভবনের ভিতরে তাদেরকে মারধর ও ছুরি দেখিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে এক লাখ টাকা মুক্তিপণদাবি করে বিকাশের মাধ্যমে কিছু টাকা নিয়ে নেয় তারা। সন্ত্রাসীরা যারীনকে শ্লীলতাহানি করার চেষ্টা করে এবং তাদের সাথে থাকা সমস্ত টাকা-পয়সা ছিনিয়ে নেয়। মেয়েটির স্কুল কর্তৃপক্ষের মাধ্যমে এই সংবাদ পেয়ে ওই রাতেই র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল ঘটনাস্থল হতে ভিকটীম যারীন ইয়াসমীন ও শামীম আহমেদকে উদ্ধার করে।

উদ্ধারের পর তাদের নিকট হতে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে রোববার (২৪ জানুয়ারি) সকাল থেকে ঝিনাইদহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বেলা ৩টার দিকে এ ঘটনায় জড়িত মো. রাকিবুল ইসলাম (২৫) নামের একজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। অন্যান্য পলাতক আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে ভিকটীম যারীন ইয়াসমীন বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করেন। সূত্র : সংবাদ বিজ্ঞপ্তি

 

খুলনা গেজেট / এআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!