খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাইক দুর্ঘটনায় প্রাণ হারালেন স্বামী, বেঁচে গেলেন স্ত্রী
  সরকারি সুবিধা নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিলে প্রার্থিতা বাতিল করা হবে : ইসি রাশেদা
  ময়মনসিংহে বাসের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

‘অগ্রপথিক সাচিয়াদহ’র মাদক বিরোধী সভা

নিজস্ব প্রতিবেদক

খুলনার তেরখাদায় ‘অগ্রপথিক সাচিয়াদহ’ এর উদ্যোগে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সাচিয়াদহ গ্রামের কালীমন্দির প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন তেরখাদা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) স্বপন কুমার রায়। এসময় উপস্থিত ছিলেন হারাণ চন্দ্র ভক্ত, চিত্তরঞ্জন বালা, বিশ্বদেব মহন্ত, আশীষ মালাকার, বীরেন্দ্রনাথ টিকাদার, দীনেশ বিশ্বাস, যুধিষ্টির বাইন, দিলীপ বিশ্বাস, অরবিন্দ বিশ্বাস প্রমুখ।

সভার প্রতিপাদ্য হলো ‘মাদকের বিরুদ্ধে জনমত গড়ে তোলো’। মাদক হলো সামাজিক উন্নয়নের প্রধান বাঁধা এবং যুব সমাজ ধ্বংসের প্রধান কারণ। একজন মাদকাসক্তের কখনওই সুস্থ জীবন থাকে না। যে পরবর্তীতে সমাজের বোঝা হয়ে যায়। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ওসি তেরখাদা জনাব স্বপন কুমার রায়, প্রতিষ্ঠাতা সভাপতি ড. লিটন বিশ্বাস ও পাতলা ক্যাম্প অইসি বোরহানউদ্দিনকে সম্মাননাসূচক ক্রেস এবং আম্র বৃক্ষ প্রদান করা হয়।

সভায় বক্তারা বলেন, ‘অগ্রপথিক সাচিয়াদহ’ সংগঠন এলাকার অনেক সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড করছে। করোনাকালে অসচ্ছল পরিবারের হাতে নিত্য প্রয়োজনীয় দ্রবাদি তুলে দিয়েছে। মুজিবশতবর্ষ উপলক্ষ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষ্ণুপদ পালের উপস্থিতিতে স্কুল কেন্দ্রিক ফলজ, বনজ, ঔষধি বৃক্ষরোপণ করেছে, বিশ্ব শান্তির জন্য কালীবাড়ি প্রর্থনা সভা করেছে, করোনা ও ডেঙ্গু বিষয়ক প্রচারণা, মাইকিং, লিপলেট বিতরন ও ব্যানারের মাধ্যমে জনসচেতনতা গড়ে তোলে এবং কামারোল সার্বজনীন মহাশ্মাশানের নিরাপত্তা উন্নয়নকল্পে ১০০ সুপারি গাছসহ ফলজ ও বনজ গাছ লাগিয়েছে। সকলেই অগ্রপথিক সাচিয়াদহের সার্বিক উন্নতি ও অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কামনা করে। “অগ্রপথিক সাচিয়াদহ” সামাজিক সেচ্চাসেবী সংগঠনের অত্র এলাকার ১৯ জন তরুণ যুবকদের উদ্যেগে গঠিত। সংগঠনের সদস্যদের মাধ্যমে এলাকার নানাবিধ উন্নয়নমূলক কর্মকাণ্ড সম্পাদিত হচ্ছে।

উল্লেখ্য, “অগ্রপথিক সাচিয়াদহ” সংগঠনের সদস্যদের মধ্যে রয়েছে প্রতিষ্ঠাতা সভাপতি ইংল্যান্ড ইউনিভর্সিটি অব গ্লোস্টারশায়ার গেস্ট লেকচারার ড. লিটন বিশ্বাস, সভাপতি খুলনা মেট্রোপলিটন পুলিশের সাব-ইন্সপেক্টর মিলন টিকাদার, সাধারণ সম্পাদক ডাঃ অপূর্ব বিশ্বাস, রাজেশ টিকাদার, উত্তম কুমার ঢালী, জয়ান্ত ঘরামী, কোষাধ্যক্ষ অমিত বিশ্বাস, বিকাশ মন্ডল, সৌরভ বিশ্বাস, রাজীব টিকাদার, লিপ্টন বিশ্বাস, শংকর মন্ডল, উপদেষ্টা নবেন্দু বিশ্বাস, মিঠুন বিশ্বাস, নিশিকান্ত বিশ্বাস, প্রশান্ত বালা, নবজিৎ বিশ্বাস, নিতিশ বিশ্বাস ও সোহাগ বিশ্বাস।

 

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!