খুলনা, বাংলাদেশ | ১৩ কার্তিক, ১৪৩১ | ২৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯৭
  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

৪ মার্চ পদযাত্রা সফলে মাঠে খুলনা বিএনপি

নিজস্ব প্রতিবেদক

আগামী ৪ মার্চ খুলনা মহানগরীর থানায় থানায় পদযাত্রা সফল করতে মাঠে নেমেছে খুলনা মহানগর বিএনপির নেতারা। মঙ্গলবার প্রস্তুতি সভা করে ওয়ার্ড এবং থানা নেতাদের বিভিন্ন দিকনির্দেশনা দেওয়া হয়েছে। বেলা ১১টায় কেডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা। তিনি বলেন, গ্যাস, বিদ্যুৎ, চাল ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধার ও সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে এবার মহানগরী ও থানায় থানায় পদযাত্রা কর্মসূচি ঘোষণা করা হয়েছে। এই কর্মসূচি সফল করতে সর্বাত্মক প্রস্তুতি নিতে হবে।

মহানগর সদস্য সচিব শফিকুল আলম তুহিনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, যুগ্ম-আহবায়ক স ম আবদুর রহমান, কাজী মাহমুদ আলী, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, মাসুদ পারভেজ বাবু, সদস্য আব্দুর রাজ্জাক, হাফিজুর রহমান মনি, ওয়াহিদুর রহমান দিপু, তানভিরুল আজম, সাহিনুল ইসলাম পাখি, রুবায়েত হোসেন বাবু, মুরশিদ কামাল, কেএম হুমায়ুন কবির, কাজী মিজানুর রহমান, একরামুল কবির মিল্টন, জহর মীর, নাজির উদ্দিন নান্নু, শেখ ইমাম হোসেন, হাবিবুর রহমান বিশ্বাস, আহসান উল্লাহ বুলবুল, শেখ জামাল উদ্দিন, গাজী আফসার উদ্দিন, মোল্লা ফরিদ আহমেদ, আনসার আলী, নাসির খান, আব্দুস সালাম, আব্দুর রহমান ডিনো, ফারুক হোসেন হিলটন, তারিকুল ইসলাম, মো. জাহিদুল হোসেন জাহিদ, শফিকুল ইসলাম শফি, আলী আক্কাস, ফারুক হোসেন, মুজিবর রহমান, যুবদলের সিনিয়র সহসভাপতি নেহিবুল হাসান নেহিম, সাধারন সম্পাদক আব্দুল আজিজ সুমন, কৃষক দল আহবায়ক আক্তারুজ্জামান তালুকদার সজিব, ছাত্রদলের আহবায়ক ইসতিয়াক আহমেদ ইস্তি, জাসাস আহবায়ক নুর ইসলাম বাচ্চু, স্বেচ্ছাসেবক দলের শফিকুল ইসলাম শাহিন, ওয়াহিদুজ্জামান হাওলাদার, ইউসুফ মোল্লা, মুন্তাসির আল মামুন প্রমূখ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!