খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  সিলেট-সুনামগঞ্জে বজ্রপাতে ৬ জনের মৃত্যু
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৮ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২১
  ডিসেম্বরের মধ্যে সচিবালয়কে প্লাস্টিক মুক্ত করা হবে : পরিবেশ উপদেষ্টা

খুবির পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনে নবীনবরণ অনুষ্ঠিত

গেজেট ডেস্ক 

খুলনা বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনের ’২৩ ব্যাচের শিক্ষার্থীদের নবীনবরণ ও ’১৯ ব্যাচের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান রবিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

নবীনবরণ ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আবু শামীম মোহাম্মদ আরিফ।

সংশ্লিষ্ট ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. মো. হারুনর রশীদ খান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রসায়ন ডিসিপ্লিনের শিক্ষক প্রফেসর ড. মো. রেজাউল হক। অনুষ্ঠানের কো-অর্ডিনেটর হিসেবে স্বাগত বক্তব্য রাখেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক ড. মো. আহসান হাবিব।

শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাথেন ’১৯ ব্যাচের শেখ মাকসুদুল ইসলাম, ’২০ ব্যাচের আয়মান মাহবুব, ’২২ ব্যাচের মাহথির মোহাম্মদ। মানপত্র পাঠ করেন ’২২ ব্যাচের শিক্ষার্থী সানজিদুজ্জামান ইমন। অনুষ্ঠানে নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এছাড়া অনুষ্ঠানের কো-অর্ডিনেটর ও সংশ্লিষ্ট ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক ড. মো. আহসান হাবিব যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অব লিড্স থেকে পিএইচডি অর্জন করায় ডিসিপ্লিনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ’২০ ব্যাচের শিক্ষার্থী উম্মুল মাফউলা হাবিবা ও আতিকুল ইসলাম।

এর আগে নবীনবরণ উপলক্ষ্যে সকালে বিশ্ববিদ্যালয়ের কবি জীবনানন্দ দাশ একাডেমিক ভবনের সামনে থেকে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাসের অধিকাংশ সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় ডিসিপ্লিন প্রধানসহ শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!