খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

শেখ হাসিনার বিচারের দাবিতে যশোরে বিএনপির অবস্থান কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে জেলা বিএনপি সকাল-সন্ধ্যা অবস্থান কর্মসূচি পালন করেছে। সাবেক পদতাগী ও দেশত্যাগী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তিনদিনব্যাপী অবস্থান কর্মসূচির প্রথম দিন তারা শান্তিপূর্ণ পরিবেশে অতিবাহিত করেছে। শহরের চৌরাস্তা মোড়ে বুধবার (১৪ আগস্ট) সকাল থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।

কর্মসূচিতে বক্তৃতাকালে অনিন্দ্য ইসলাম অমিত বলেন, ছাত্র গণ আন্দোলনে যে গণহত্যা সংঘটিত হয়েছে সেই হত্যাকান্ডের জন্য প্রধান দায়ী হচ্ছেন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই খুনিসহ তার দোসরদের বাংলার মানুষ বিচারের আওতায় আনবে। যার প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গেছে। কোন দাদা রাষ্ট্র এই খুনীকে বাঁচাতে পারবে না। অবিলম্বে এ বিচারের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে বিএনপি নেতাকর্মীরা। এ দাবিতে সবাইকে শরীক হবার জন্য তিনি যশোরবাসীকে আহবান জানান।

এতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগম, সদস্য সচিব এডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য মিজানুর রহমান খান, সাবেক পৌর মেয়র মারুফুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বাবুল, যুবদলের নগর কমিটির সভাপতি আরিফুল ইসলাম আরিফ, সাধারণ সম্পাদক শেখ রবিউল ইসলাম রবি, সদর উপজেলা কমিটির আহবায়ক তানভীর রায়হান তুহিন, সদস্য সচিব আবুল কালাম আজাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, সদর উপজেলা আহবায়ক শফিকুল ইসলাম, সদস্য সচিব রাজু আহমেদ, নগর কমিটির আহবায়ক মোস্তফা তরফদার রয়েল, সদস্য সচিব সাইফুল ইসলাম সুজন, জেলা ছাত্রদলের সভাপতি রাজেদুর রহমান সাগর, সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি, সদর উপজেলা আহবায়ক আলমগীর হোসেন লিটন, সদস্য সচিব পিকুল হোসেন, নগর কমিটির যুগ্ম আহবায়ক সাব্বির হোসেন ও সদস্য সচিব মাসুদ কায়সার, মহিলা দলের সভাপতি রাশিদা রহমান, সাধারণ সম্পাদক ফেরদৌসী বেগমসহ দলীয় বিভিন্নস্তরের নেতাকর্মীরা।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!