খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

মুম্বাইয়ের বিপক্ষে আজ যেমন হতে পারে মুস্তাফিজের চেন্নাই একাদশ

ক্রীড়া প্রতিবেদক

আইপিএলের সাপেক্ষে সবচেয়ে বড় ম্যাচ আজ রোববার। বিগত ১৬ আসরের মাঝে ১০ আসরেরই শিরোপা গিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের ঘরে। আইপিএলের সবচেয়ে সফল দুই দলের এই লড়াইয়ে অবশ্য বাংলাদেশের ভক্তদের থাকবে বাড়তি নজর। এই ম্যাচে চেন্নাইয়ের জার্সিতে খেলতে পারেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান।

রোববার (১৪ এপ্রিল) মুম্বাই ও চেন্নাইর ম্যাচটি বাংলাদেশ সময় সময় রাত আটটা ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই ম্যাচের আগে দুই দলের পরিস্থিতি ভিন্ন ভিন্ন। ৫ ম্যাচের ৩ টিতে জিতে পয়েন্ট তালিকার ৩ নম্বরে আছে এম এস ধোনির দল। এদিকে সমান ম্যাচ খেলে ২ জয়ে ৭ নম্বরে অবস্থান মুম্বাইয়ের। যদিও সবশেষ দুই ম্যাচে হোম ভেন্যুতে জয় পাওয়ায় বাড়তি আত্মবিশ্বাস নিয়ে আজ মাঠে নামবে মুম্বাই ইন্ডিয়ান্স।

এবারের আসরে এখন পর্যন্ত হাইস্কোরিং সব ম্যাচ দেখেছে ওয়াংখেড়ে। সবশেষ ম্যাচেই বেঙ্গালুরুর দেয়া ১৯৭ রানের টার্গেট মুম্বাই পার করেছে মোটে ১৫.৩ বলে। এই মাঠেই দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ২৩৪ রানের বিশাল সংগ্রহ দাঁড় করিয়েছিল মুম্বাই। ছোট মাঠ এবং কুইক আউটফিল্ড এই মাঠে রান করা অনেকখানি সহজ করেছে।

চেন্নাইয়ের বোলিং লাইনআপ বরাবরই তাদের জয়ের ক্ষেত্রে বড় ভূমিকা রেখেছে। এই ম্যাচে তাই মুস্তাফিজদের জন্য থাকছে বাড়তি চ্যালেঞ্জ। বিশেষ করে পাথিরানার ফেরা এখনো নিশ্চিত না হওয়ায় ফিজের ওপর থাকবে প্রত্যাশার বাড়তি চাপ।

চেন্নাইয়ের শুরুর একাদশে পরিবর্তনের সম্ভাবনা খুব একটা নেই। বরাবরের মতোই স্কোয়াডে দেখা যেতে পারে মুস্তাফিজুর রহমানকে। দীপক চাহার, তুশার দেশপান্ডে আর মাহিশ থিকশানা থাকবেন মুম্বাইয়ের ব্যাটিং আক্রমণ সামাল দিতে। তবে এদের প্রায় সকলেই ধীরগতির উইকেটে নিজেদের কারিশমা দেখিয়েছেন। ওয়াংখেড়ের লাল-মাটির পিচে এদের জন্য তাই বেশ একটা পরীক্ষা অপেক্ষা করছে।

আর ব্যাটিং লাইনআপে বরাবরের মতো ভরসা থাকবে রাচিন রবীন্দ্র, রুতুরাজ গায়কোয়াড়, শিভাম দুবে আর আজিঙ্কা রাহানের ওপর। শেষদিকে মহেন্দ্র সিং ধোনির ক্যামিওর দিকে থাকবে নজর।

অন্যদিকে চেন্নাই তাদের নিজেদের সেরা একাদশ খুঁজে পেয়েছে দুই ম্যাচ আগেই। সূর্যকুমার যাদবের অন্তর্ভূক্তি দলের শক্তি বাড়িয়েছে। রোহিত শর্মা, ঈশান কিশান, তিলক ভার্মা এবং সূর্যকুমার নিশ্চিতভাবেই ঝড় তুলতে প্রস্তুত ওয়াংখেড়ে স্টেডিয়ামে। ফিনিশার হিসেবে মোহাম্মদ নবী এবং রোমারিও শেফার্ডও আছেন। আর বল হাতে জেরাল্ড কোয়েটজে, জাসপ্রিত বুমরাহ থাকবেন মূল ভরসা হয়ে।

চেন্নাই সুপার কিংস সম্ভাব্য একাদশ : রুতুরাজ গায়কোয়াড়, রাচিন রবীন্দ্র, সামির রিজভী, আজিঙ্কা রাহানে, ড্যারিল মিচেল, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি, দীপক চাহার, তুশার দেশপান্ডে, মুস্তাফিজুর রহমান, মাহিশ থিকসানা।

ইম্প্যাক্ট খেলোয়াড়: শিভাম দুবে

মুম্বাই ইন্ডিয়ান্স সম্ভাব্য একাদশ : রোহিত শর্মা, ঈশান কিশান, সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, টিম ডেভিড, হার্দিক পান্ডিয়া, রোমারিও শেফার্ড, মোহাম্মদ নবী, জেরাল্ড কোয়েটজে, শ্রেয়াশ গোপাল, জাসপ্রিত বুমরাহ

ইম্প্যাক্ট খেলোয়াড়: আকাশ মাধওয়াল

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!