খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা
  ফের জামিন নামঞ্জুর সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের
  শেরপুর ও ময়মনসিংহে বন্যা পরিস্থিতির অবনতি, এ পর্যন্ত নিহত ৭

ভৈরব নদীর পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

অভয়নগর  প্রতিনিধি

অভয়নগরে ভৈরব নদীর পানিতে ডুবে কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর পৌনে ২ টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহত কিশোর শুভ উপজেলার মহাকাল দত্তপাড়া এলাকার সুব্রত দত্তের ছেলে। ওই কিশোর পাইলট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়রা জানান, শুভ বন্ধুদের সাথে মহাকাল খেয়াঘাটে গোসল করতে যায়। পানিতে খেলা করার সময় হঠাৎ শুভকে ডুবে যেতে দেখে মাঝি সঞ্জয় উদ্ধার করার চেষ্টা করেও ব্যর্থ হয়। তাৎক্ষণিক খবর পেয়ে পরিবার ও স্থানীয়রা পানিতে খুঁজতে থাকে এবং নওয়াপাড়া ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

নওয়াপাড়া ফায়ার সার্ভিসের (সাব অফিসার) মেজবাহূল ফকিরের নেতৃত্বে ফায়ার সার্ভিসের একটি ইউনিট নিয়ে ঘটনাস্থানে হাজির হন এবং লাশ উদ্ধারের চেষ্টা চালিয়ে যায়। পরে খুলনা ডুবরী দলের প্রধান সাইদুল ইসলাম এর নেতৃত্বে ৬ সদস্যের একটি টিম ঘটনাস্থানে হাজির হয়ে ১ ঘন্টা ১০ মিনিটের ভিতরে নদীর তল থেকে থেকে লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

নওয়াপাড়া ফায়ার সার্ভিসের (সাব অফিসার) মেজবাহুল ফকির ও ডুবরী দলের প্রধান সাইদুল ইসলাম লাশটিকে নওয়াপাড়া পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর তানভীর হোসেন তানুর উপস্থিতিতে পরিবারের কাছে হস্তান্তর করেন। শুভর এমন অকাল মৃত্যুতে ওই এলাকাবাসীর মাঝে নেমে এসেছে শোকের ছায়া।

নওয়াপাড়া ফায়ার সার্ভিসের (সাব অফিসার) মেজবাহূল ফকির ও খুলনা ডুবরী দলের প্রধান সাইদুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে লাশ বিকাল সাড়ে ৪ টায়
উদ্ধার করা হয়েছে। স্থানীয় কাউন্সিলরের কাছে লাশ হস্তান্তর করা হয়।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!