খুলনা, বাংলাদেশ | ৩০ আশ্বিন, ১৪৩১ | ১৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ; পাশের হার ৭৭.৭৮
  খাগড়াছড়ির দীঘিনালাতে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

আশাশুনিতে ইউপি চেয়ারম্যানসহ আটক ১০

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার আশাশুনিতে পুলিশের অভিযানে নাশকতা মামলায় উপজেলা জামাতের আমির শোভনালী ইউপি চেয়ারম্যান সহ ১০জন আটক হয়েছে। বুধবার (৮ ডিসেম্বর) রাতে পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, আশাশুনি উপজেলা জামায়াত ইসলামের আমির ও শোভনালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবু বক্কার সিদ্দিক, বুধাহাটা সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি আব্দুল করিম ঢালী, বুধহাটা শাহজাহান আলী সরদারের ছেলে বকুল সরদার, কুল‍্যা গ্রামের গফফার সরদারের ছেলে মেহেদী হাসান, পদ্ম বেউলা গ্রামের মৃত আব্দুল সরদারের ছেলে মোজাম মাস্টার, আশাশুনি সদরের ইয়াকুব আলী সানার ছেলে আব্দুল হাই সানা, শ্রী কলস গ্রামের মৃত গফফার সরদারের ছেলে মোস্তাফিজুর রহমান, আশাশুনি সদরের মৃত খালেক সরদারের ছেলে আলমগীর হোসেন পিন্টু সরদার, বালিয়াপুর গ্রামের মৃত আবু তালেব মোল‍্যার ছেলে আব্দুল লতিফ মোল‍্যা, বড়দল ইউনিয়নের দক্ষিণ বড়দল গ্রামের কাওসার ঢালীর ছেলে সামাদ ঢালী।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ মমিনুল ইসলাম (পিপিএম) জানান, নাশকতা সৃষ্টি পরিকল্পনা, ককটেল রাখা ও ককটেল বিস্ফোরণের ঘটনায় এসআই কাজী নুরুন্নবী বাদী হয়ে থানা একটি মামলা দায়ের করেন। এ মামলার আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত ছিল। বুধবার রাতে উপজেলা জামাতের আমির মাওঃ আবু বক্কর সিদ্দিক ও বিএনপির সাবেক সভাপতি করিম ঢালীকে আটক করা হয়। এছাড়া পৃথক অভিযানে অন্যান্য আসামিদের আটক করা হয়। তাদের বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!