খুলনা, বাংলাদেশ | ২০ আশ্বিন, ১৪৩১ | ৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরী ইন্তেকাল করেছেন

পাটকেলঘাটায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে আহত ৩৫

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা বলফিল্ড মড়ে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর পড়ে গিয়ে কমপক্ষে ৩৫ যাত্রী আহত হয়েছেন। শুক্রবার(১৮ মার্চ) সকাল সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিক ও সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা খুলনাগামী একটি যাত্রীবাহী বাস (নং ঢাকা মেট্রো জ১৪০১৭৯) সকাল সাড়ে ৮টার দিকে পাটকেলঘাটা থানাধীন পাটকেলঘাটা বলফিল্ডের কাছে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইঞ্জিন ভ্যান কে সাইড দিতে গিয়ে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার উপর পড়ে যায়। এতে বাসের হেলপার সহ কমপক্ষে ৩৫ যাত্রী আহত হয়। এসময় গাড়ির হেলপার কে বালুর মধ্যে থেকে স্থানীয় জনগণ বের করে পাটকেলঘাটা স্বাগতা ক্লিনিকে পৌঁছে দেয়। তার অবস্থা আশঙ্কাজনক। অন্যদেরকে এলাকাবাসীর সহায়তায় পাটকেলঘাটার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়। এদের মধ্যে কয়েকজনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় আহত যাত্রীরা হলেন আশাশুনি থানার শোতপুর গ্রামের মোহাম্মদ আলী, তার স্ত্রী ঝরনা বেগম, পাটকেলঘাটা থানার বাগমারা গ্রামের মুফতি হাফিজুর রহমান ফারুকী, কালীগঞ্জ থানার রতনপুর গ্রামের শারমিন বেগম, তার স্বামী মিঠু শেখ, সাতক্ষীরা সদর থানার তুজলপুর গ্রামের তহিদুল মুক্তির স্ত্রী রানী বেগম। বাকিদের নাম পরিচয় এখনো জানা যায়নি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!