খুলনা, বাংলাদেশ | ২ কার্তিক, ১৪৩১ | ১৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৪১১
নগরীর ৯নং ওয়ার্ডের শোক সভা

বঙ্গবন্ধু ছিলেন দেশপ্রেমিক আর্দশিক বাঙালি জাতীয়তাবাদি নেতা : বাবুল রানা

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন দেশপ্রেমিক আর্দশিক বাঙালি জাতীয়তাবাদি নেতা। এদেশের মানুষের জন্য সর্বস্ব বিলিয়ে দিয়ে তিনি রাজনীতি করেছেন। তিনি এ দেশের মানুষকে সবচেয়ে বেশী ভালোবাসতেন। আর এটাই ছিলো তার সব থেকে দুর্বলতা।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কখনও দুর্নীতিবাজ, মাদক ব্যবসায়ী, সুদখোর, মুনাফাখোরদের পছন্দ করতেন না। এরা সব দেশের শত্রু বলে তিনি তাদের বিরুদ্ধে জনমত গঠন করতে শুরু করেছিলেন। আর সেই সময়েই তাকে অত্যন্ত সুপরিকল্পিত ভাবে হত্যা করা হয়। বঙ্গবন্ধু’র আদর্শকে সমাজের সর্বত্রই ছড়িয়ে দিতে হবে। আর ভূমিদস্যু, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসীদের সমাজ থেকে বিতাড়িত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় ৯নং ওয়ার্ডের গোয়ালখালি ইউনিটের শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শোক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, মহানগর যুবলীগের আহবায়ক মো. সফিকুর রহমান পলাশ, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খসরুল আলম, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা হায়দার আলী। ইউনিট কমিটির সভাপতি শেখ আব্দুল জব্বারের সভাপতিত্বে এবং শেখ মো. জাবিউল ইসলামের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা এস এম এ রাজ্জাক, হাসিনা পারভীন, মনিরুল ইসলাম, শেখ মিজানুর রহমান প্রমুখ।

সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টে নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

 

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!