খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

কোহলিকে নিয়ে গাভাস্কারের বাজে মন্তব্যে ক্ষিপ্ত আনুশকা

ক্রীড়া প্রতিবেদক

বিরাট কোহলির পারফরম্যান্স নিয়ে সুনিল গাভাস্কারের মন্তব্যে নিজের নাম আসায় চটেছেন আনুশকা শর্মা। ভারত অধিনায়কের স্ত্রী জানিয়েছেন, একজন কিংবদন্তির এই ধরনের মন্তব্য আহত করেছে তাকে। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বৃহস্পতিবার কিংস ইলেভেন পাঞ্জাব ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচের সময় কোহলির অনুশীলনের ঘাটতি নিয়ে কথা বলেন গাভাস্কার। সে সময়ের ৩৪ সেকেন্ডের একটি ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে আকাশ চোপড়ার উদ্দেশে গাভাস্কারকে বলতে শোনা যায়, “সে (কোহলি) চায়ৃসে জানে, সে যত বেশি অনুশীলন করবে তত ভালো করতে পারবে। এত দিন লকডাউন ছিল, এই সময়ে সে কেবলই অনুশীলন করেছে আনুশকার বোলিংয়ে। যা তার খুব বেশি কাজে আসবে না।”

লকডাউনের সময় বাড়ির ছাদে আনুশকার থ্রোডাউনের বিপক্ষে কোহলির ব্যাটিং অনুশীলনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। গাভাস্কার হয়তো ওই ভিডিও ক্লিপের দিকে ইঙ্গিত করেই এমন মন্তব্য করেছেন। তাতেই বেজায় চটেছেন আনুশকা। ইনস্টাগ্রামে ভারতীয় কিংবদন্তির কাছে এর কারণ জানতে চেয়েছেন তিনি।

“মিস্টার গাভাস্কার, আপনার বার্তাটি বিরক্তিকর। একজন স্বামীর পারফরম্যান্সের পেছনে তার স্ত্রীর দায় আছে, কি ভেবে আপনি এমন মন্তব্য করলেন, এর কারণ ব্যাখ্যা করলে খুশি হবো। আমি নিশ্চিত, ক্রিকেটে ধারাভাষ্য দেওয়ার সময় এত বছর আপনি সব ক্রিকেটারের ব্যক্তিগত জীবনকে সম্মান করেছেন। আপনার কি মনে হয় না, একইরকম সম্মান আমার ও আমাদের প্রতি আপনার থাকা উচিত?”

“আমি এটাও নিশ্চিত, আমার স্বামীর গত ম্যাচের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে আপনি অন্য শব্দও ব্যবহার করতে পারতেন, অন্যভাবেও বলতে পারতেন। নাকি এখানে কেবল আমার নাম ব্যবহার করলেই আপনার কথাগুলো প্রাসঙ্গিক হতো?” আনুশকাকে জড়িয়ে কোহলির পারফরম্যান্স নিয়ে আগেও অনেক আলোচনা-সমালোচনা হয়েছে। এত বছরেও এসব থামেনি বলে বেশ হতাশ এই অভিনেত্রী।

“২০২০ সালে এসেও আমাকে ঘিরে এই বিষয়গুলোর পরিবর্তন হয়নি। আর কবে ক্রিকেটের সঙ্গে আমাকে জড়ানো বন্ধ হবে, এমন মন্তব্য বন্ধ হবে।” গাভাস্কারের প্রতি তার সম্মানের কথাও তুলে ধরেছেন আনুশকা। “শ্রদ্ধেয় মিস্টার গাভাস্কার, আপনি একজন কিংবদন্তি যার নাম ভদ্রলোকের খেলাটিতে সবসময় উপরের সারিতে থাকবে। এই লেখায় আমি কেবল বোঝাতে চেয়েছি, আপনার কথাগুলো শুনে আমার কেমন লেগেছে।”

পাঞ্জাবের বিপক্ষে ম্যাচটি খুব বাজে কাটে কোহলির। দল হেরেছে ৯৭ রানের বিশাল ব্যবধানে। ১৩২ রানের বিধ্বংসী ইনিংস খেলে ম্যাচের ভাগ্য অনেকটাই নির্ধারণ করে দেওয়া লোকেশ রাহুলের ক্যাচ পরপর দুই ওভারে ছাড়েন তিনি। ব্যাট হাতে মাত্র এক রান করেন ব্যাঙ্গালোর অধিনায়ক। পরে আবার মন্থর ওভার রেটের কারণে পেতে হয়েছে ১২ লাখ রুপি জরিমানার শাস্তি।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!