খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা, চুয়াডাঙ্গা, যশোর, খুলনা ও রাজশাহী জেলার সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ থাকবে
  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু
  বান্দরবানের রুমা থানচি সীমান্তবর্তী এলাকায় দু’টি মরদেহ উদ্ধার
  দেশে আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি : আবহাওয়া অধিদপ্তর
  দুই আইনজীবির আদালত অবমাননার শুনানি পিছিয়ে ৩০ জুন : আপিল বিভাগ

ঈদ উপহার নিয়ে সুবিধা বঞ্চিত ১০০ পরিবারের পাশে ‘বন্ধুমহল সাতরাস্তা মোড়’

নিজস্ব প্রতিবেদক

খুলনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোয়াজ্জেম রশিদী দোজা সমাজের সুবিধাবি ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবান ও সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন।

তিনি শনিবার (৩০ এপ্রিল) দুপুর ১২টায় নগরীর জাতিসংঘ পার্কে ‘বন্ধুমহল সাতরাস্তা মোড়’-এর উদ্যোগে শতাধিক সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।

এ সময় তিনি বন্ধুমহলের উদ্যোগকে সাধুবাদ জানিয়ে আরো বলেন, ‘বন্ধুমহল সাতরাস্তা মোড়’ অল্প সময়ের মধ্যেই নিজস্ব কর্মকান্ডের মাধ্যমে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছে।

বন্ধুমহলের আহবায়ক মো. শাহিনুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব নাসির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত ঈদ খাদ্য সামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, বন্ধুমহল’র প্রধান উপদেষ্টা আজিজুল হাসান দুলু, মিজানুর রহমান মিলটন, নাজমুল ইসলাম, কৌশিক দে বাপী, মো. শাহজাহান হোসেন, রাকিবুল ইসলাম মতি।

উপস্থিত ছিলেন কাজী সাগর, আলী পাকবাজ জুয়েল, নুর হাসান জনি সোহাগ দেওয়ান, অধ্যাপক পাইলট কুমার গাইন, মোঃ রাজু, মোঃ শরফরাজ, মোঃ লিটন, বেলাল হোসেন, আবু আনসারি মুন্না, আওয়াল শেখ প্রমুখ।–খবর বিজ্ঞপ্তি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!