খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  মিল্টন সমাদ্দারের প্রতারণায় সহযোগী ছিলেন তার স্ত্রী : ডিবি প্রধান
  জনগণের ভরসাস্থল অর্জন করতে সক্ষম হয়েছেন সেনাবাহিনী : প্রধানমন্ত্রী

‌মাগুরায় সাকিব, সমর্থকদের বিশাল শো-ডাউন

ক্রীড়া প্রতিবেদক

পাঁচ বছর আগের গুঞ্জনকে সত্যে পরিণত করে এবার রাজনীতির মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন বাংলাদেশ ক্রিকেটের সেরা তারকা সাকিব আল হাসান। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেন তিনি। তিন আসন থেকে মনোনয়ন কেনা সাকিব শেষ পর্যন্ত নিজ জন্মভূমি মাগুরা- ১ আসনে নৌকা প্রতীকের হয়ে লড়বেন। আর রাজনীতিতে অভিষেকের তিন দিনের মাথায় বিশাল গাড়িবহর নিয়ে নিজ এলাকা মাগুরায় পা রাখলেন ‘নেতা’ সাকিব।

বুধবার (২৯ নভেম্বর) সকালে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে গাড়ির বিশাল বহর নিয়ে নিজের নির্বাচনী এলাকার পথে রওনা দেন বিশ্বসেরা অলরাউন্ডার। বেলা সাড়ে ১২টায় মাগুরায় পৌঁছান সাকিব ও তার সঙ্গে থাকা নেতাকর্মীরা। এ সময় গড়াই নদীর ব্রিজ থেকে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন স্থানীয় নেতাকর্মীরা। সে সময় সাকিবের বাবা মাশরুর রেজা উপস্থিত ছিলেন। শত শত মোটরসাইকেল আর অগুণিত প্রাইভেটকারের শো-ডাউন দেখা যায় এ সময়।

এদিকে নির্বাচনী প্রচারণায় সাকিবের সফরসঙ্গী হিসেবে বেশ কয়েকজন ক্রিকেটারও রয়েছেন। বিশেষ করে সামনে থেকে নেতৃত্ব দিতে দেখা যাচ্ছে ক্রিকেটার রনি তালুকদারকে। এ ছাড়া সরাসরি যুক্ত হতে দেখা গেছে মোসাদ্দেক হোসেন সৈকত ও নাজমুল হোসেন অপুকেও।

উল্লেখ্য, গত চলতি মাসের ১৮ তারিখে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তিনটি (মাগুরা ১ ও ২ এবং ঢাকা ১০) আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন সাকিব। এরপর আওয়ামীলীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের দপ্তর সম্পাদকের কক্ষে ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করেন সাকিব। প্রায় আধা ঘণ্টা ধরে চলে এ বৈঠক। পরবর্তীতে মাগুরা ১ আসন থেকে মনোনয়ন পান তিনি।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!